আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নতুন ‘মোড়কে’ আর্জেন্টিনা

নতুন ‘মোড়কে’ আর্জেন্টিনা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

রাশিয়া বিশ্বকাপটা দুঃস্বপ্নের মতো গেছে আর্জেন্টিনার। এখন ঘুরে দাঁড়াতে মরিয়া তারা। আগামী মাসে গুয়েতামালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচে খেলবে আর্জেন্টিনা। সে জন্য ইতিমধ্যে নতুন ‘মোড়কে’ দল সাজাতে শুরু করেছেন আর্জেন্টাইন কোচ।

চাউর হয়েছে, রাশিয়া বিশ্বকাপে খেলা অনেককেই ছেঁটে ফেলছেন তিনি, থাকছেন মাত্র ৯ জন। তারা হলেন- ফ্রাংকো আরমানি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, মার্কস আকুইনা, এদুয়ার্দো স্যালভিও, জিওভানি লো সেলসো, পাওলো দিবালা ও ক্রিশ্টিয়ান পাভন। নবমজন হলেন সার্জিও রোমেরো। তবে দলে অন্তর্ভুক্তি নির্ভর করছে তার সুস্থ হয়ে ওঠার ওপর। এ মুহূর্তে ইনজুরি কাটিয়ে উঠতে পুনর্বাসনে আছেন তিনি।

২১ জনের দলের বাকিরা সবাই তরুণ। জিরোনিমো রুলি, জার্মান পেজ্জেলা, রামিরো মরি, লিওনার্দো পারদেশ, সান্তিয়াগো আস্কাকিবার, মাতিয়াস ভার্গাস, মার্কো ইকার্দি ও লাউয়াত্রো মার্টিনেজকে আগেই দলে নেয়ার কথা জানিয়েছিলেন স্কালোনি। শোনা যাচ্ছে, ফ্রাংকো কার্ভি, জিওভানি সিমিওনে, অ্যালান ফ্রাংকো ও ফ্যাব্রিসিও বুসতোসকে টানার চেষ্টা করছেন তিনি। এ ছাড়া বিশ্বকাপ খেলা অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি রয়েছেন তার বিবেচনায়।

সম্ভাব্য দল

গোলকিপার: রুলি, আরমানি ও রোমেরো।

রক্ষণভাগ: পেজেল্লা, মরি, মার্কাদো, ত্যাগলিয়াফিকো, ফ্রাংকো, বুসতোস

মিডফিল্ডার: পারদেশ, আস্কাকিবার, আকুইনা, লো সেলসো ও ভার্গাস।

আক্রমণভাগ: কার্ভি, ইকার্দি, মার্টিনেজ, স্যালভিও, দিবালা, পাভন ও সিমিওনে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে