আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মৌসুমীর কাছে শাবনূর বেশী জনপ্রিয়

মৌসুমীর কাছে শাবনূর বেশী জনপ্রিয়

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক

সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমী চলচ্চিত্রে পথচলার রজতজয়ন্তী পূর্ণ করলেন। দেখতে দেখতে তিনি দীর্ঘ ২৫ টা বছর পার করে দিলেন  চলচ্চিত্র জগতে। এই ২৫ বছরে পথচলার ইতিবৃত্ত নিয়ে ঈদে হাজির হচ্ছেন এ নায়িকা। একটি টিভী ‘শো’ তে।

মৌসুমী কে নিয়ে এবার ঈদে একটি অনুষ্ঠানের আয়োজোন করা হয়েছে। অনুষ্ঠানটির নাম ‘স্টার নাইট’। এতে উঠে এসেছে মৌসুমীর বলা না বলা বহু কথা। জানা অজানা অনেক তথ্য ও অনেক সৃতি।

সম্প্রতি অনুষ্ঠানের চিত্রধারণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে ২৫ বছর কিংবা তারও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিও চিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেওয়া হয়।

এসব সারপ্রাইজ পেয়ে মৌসুমীও আবেগ তাড়িত হয়ে পড়েন। ক্যারিয়ারের সঙ্গে, জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে বেশ উচ্ছ্বসিত হন।

অনুষ্ঠানে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান। পাশাপাশি জানিয়েছেন, বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার। কোনো এক কারণে সেটি আর করা হয়ে ওঠেনি।

সমসাময়িক নায়িকাদের প্রসঙ্গে মৌসুমী জানান, শাবনূর আর তার মধ্যে শাবনূরই সবচেয়ে বেশি জনপ্রিয়। শাবনূর তারও প্রিয় অভিনেত্রী।

এমনকি নিজের স্বামী ওমর সানীর চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন তিনি। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মারিয়া নূর। এটি মাছরাঙা টেলিভিশনের ঈদ আয়োজনে প্রচার হবে।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে