আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > ‘বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার কাজ চলছে’

‘বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার কাজ চলছে’

আনিসুল হক

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বিদেশ থেকে ফিরিয়ে আনার কাজ চলছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে বিদেশে পালিয়ে থাকা এসব খুনিদের বাংলাদেশে ফিরিয়ে আনা হবে। আমেরিকাতে পালিয়ে থাকা রাশেদ চৌধুরীকে ফিরিয়ে আনতে ইতোমধ্যে ফলপ্রসু আলোচনা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, কানাডাতে পালিয়ে থাকা নূর চৌধুরীকে ফিরিয়ে আনতে অলোচনা চলছে। তবে কানাডায় আইন আছে- যদি কোনো দেশে অন্যায়ের জন্য মৃত্যুদণ্ড সাজা থাকে তাহলে তাকে সে দেশে পাঠানো হয় না। কারণ কানাডা শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডকে সমর্থন করে না।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, দেশের উন্নয়ন হোক তা বিএনপি চায় না। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল করেছেন সেটা বিএনপি চায় না। তারা চায় বাংলাদেশে পাকিস্তান হোক। দেশ পিছিয়ে যাক।

মন্ত্রী বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ডিসেম্বরে যে নির্বাচন হবে তাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই আপনারা নিজ এলাকার নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করুন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে