আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফেসবুকেই দেখা যাবে লা লিগার ম্যাচ

ফেসবুকেই দেখা যাবে লা লিগার ম্যাচ

ফেসবুকেই দেখা যাবে লা লিগার ম্যাচ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

উপমহাদেশে এতদিন শুধু টিভি ও বিভিন্ন অনলাইন চ্যানেলের দেখা যেত মেসি-গ্রিজমানদের খেলা। নতুন মৌসুম শুরু হওয়ার কিছুদিন আগেই লা লিগা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, এবার থেকে বাংলাদেশসহ উপমহাদেশের অন্যান্য দেশে ফেসবুকেই সরাসরি খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা। আগামী তিন বছরের জন্য ফেসবুকের সাথে এই চুক্তি করেছে লা লিগা কর্তৃপক্ষ।

ভারতীয় উপমহাদেশে ফেসবুক চালান প্রায় ৩৪৮ মিলিয়ন মানুষ। লা লিগা কর্তৃপক্ষ অনুধাবন করেছে, এই অঞ্চলে যদি অফিসিয়াল পেজ থেকে ফেসবুকে খেলা দেখান হয়, তাহলে প্রতি সপ্তাহে লা লিগার দর্শকসংখ্যা বাড়বে প্রায় ২.২ মিলিয়ন।

বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের জন্য উপমহাদেশে লা লিগার জনপ্রিয়তা এমনিও আকাশচুম্বী। ফেসবুকে খেলা দেখালে সেটা আরও বাড়বে বলেই ধারণা লা লিগার পরিকল্পনা বিভাগের প্রধান আলফ্রেডো বারমেজোর, ‘ভারতীয় উপমহাদেশের মতো জায়গায় ফেসবুকে সরাসরি খেলা দেখাতে পেরে আমরা দারুণ খুশি। গত কয়েক বছর ধরেই চেষ্টা করা হচ্ছে ফেসবুকের দর্শকদের লা লিগার দিকে টানতে। এই অঞ্চলে যত মানুষ ফেসবুক চালান, সেটা আমাদের জন্য বড় একটা সুযোগ।’

দর্শকদের জন্য আরও সুসংবাদ হচ্ছে, ফেসবুকে লা লিগার ৩৮০ টি লিগ ম্যাচ দেখা যাবে কোনো বিজ্ঞাপনের ঝামেলা ছাড়াই। ভারত, বাংলাদেশ, আফগানিস্তান, পাকিস্তান, ভুটান, নেপাল, মালদ্বীপ,শ্রীলংকা ও পাকিস্তানের দর্শকরা মৌসুমের শুরু থেকেই ফেসবুকের লা লিগা পেজে দেখতে পারবেন সব ম্যাচ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে