আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নতুন আঙ্গিকে পরিবর্তনে ফের বিশ্বজিৎ

নতুন আঙ্গিকে পরিবর্তনে ফের বিশ্বজিৎ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:   

নতুন আঙ্গিকে পরিবর্তনে ফের বিশ্বজিৎ অংশ গ্রহন করবেন। বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর প্রথম পর্বে গান গেয়েছিলেন চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিৎ। ফের একই অনুষ্ঠানে দেখা যাবে শিল্পীকে। তবে এবারের অনুষ্ঠানে একটু ভিন্ন ধারায় নতুন আঙ্গিকে উপস্থাপন করা হয়েছে কুমার বিশ্বজিৎকে।

আগামী ঈদের পরিবর্তন-এ শিল্পী হাজির হবেন আনজাম মাসুদের পরিকল্পনায় ‘বিশ্ব উইথ শীষ্য’ পর্বে। এতে কুমার বিশ্বজিতের সঙ্গে তার শীষ্য রাজীব, মাহাদী ও কিশোরকে দর্শক গাইতে দেখবেন। একটু ভিন্ন ধারায় একটু ভিন্ন স্বাদে তারা সঙ্গিত পরিবেশন করবেন।

অনেক জনপ্রিয় তিনটি সঙ্গিত পরিবেশন করা হবে। মাহফুজুর রহমান মাহফুজের লেখা ও শেখ সাদী খানের সুর করা ‘তুমি রোজ বিকেলে’, আব্দুল্লাহ আল মামুনের লেখা, নকীব খানের সুর করা ‘তোরে পুতুলের মতো করে’ এবং ডা. সালাহ উদ্দিন সজলের লেখা, কুমার বিশ্বজিতের সুর করা ‘তুমি পাগল বলো’ গানের সেতুবন্ধন করে কুমার বিশ্বজিতের সঙ্গে গেয়েছেন রাজীব, মাহাদী ও কিশোর। সম্প্রতি গানটির শুটিং হয়েছে বিটিভির প্রধান মিলনায়তনে।

কুমার বিশ্বজিৎ বলেন, ‘আনজাম মাসুদকে বিশেষ ধন্যবাদ দিতে হয় এমন চমৎকার একটি পরিকল্পনার জন্য। আমার শীষ্য তিনজন তাদের যোগ্যতা দিয়েই দর্শকের রায়ে নিজেদের একটি অবস্থান গড়ে নিয়েছে। নিশ্চয়ই আগামীতে এদেশের সঙ্গীতাঙ্গনকে তাদের অনেক কিছুই দেবার আছে।

তিন গানের সমন্বয়টিতে আমি পাশ্চাত্য, ই-িয়ান ক্ল্যাসিক ও ল্যাটিন মিউজিকের সংমিশ্রণ করেছি। দেখার বিষয় হচ্ছে এই গানে হারমোনাইজেশনের চারটি লেয়ারের উপস্থিতি পাবেন শ্রোতা-দর্শক। আমার বিশ্বাস গানটি দারুণ উপভোগ্য হবে।’

কণ্ঠশিল্পী রাজীব বলেন, ‘দাদার এই গানগুলো ছোট থেকেই আমার, আমার পরিবারের সবারই প্রিয়। দেশে একমাত্র দাদাই আছেন, যার সবগুলো গানই জনপ্রিয়।’ মাহাদী বলেন, ‘দাদা আমাদের সঙ্গে রেখেছেন এটাই অনেক বড় অর্জন।’ কিশোর বলেন, ‘দাদার সঙ্গে কাজ করা এবং গান গাইতে পারা সৌভাগ্যের বিষয় নিঃসন্দেহে।’

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে