আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > দেশের বাজারে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রসেসর সমৃদ্ধ হ্যালিও এস৬০

দেশের বাজারে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রসেসর সমৃদ্ধ হ্যালিও এস৬০

দেশের বাজারে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রসেসর সমৃদ্ধ হ্যালিও এস৬০

প্রতিচ্ছবি প্রযুক্তি প্রতিবেদক:

বিগত বছরগুলোতে সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখায় এবার হ্যালিও সিরিজের নতুন মডেলের স্মার্টফোন আনলো এডিসন গ্রুপ। হ্যালিও এস৬০ মডেলের নতুন এ স্মার্টফোনের সবচেয়ে বড় আকর্ষণ এর কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ফুল ভিউ নচ ডিসপ্লে।

রাজধানীর গুলশানের অভিজাত এলাকায় এক কনভেনশন সেন্টারে জমকালো এক আয়োজনের মাধ্যমে হ্যালিও এস৬০ স্মার্টফোনটি উন্মোচন করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ পরিচালক মাকসুদুর রহমান এবং বিপনন প্রধান এম এ হানিফসহ দেশের বিভিন্ন গণমাধ্যমের শতাধিক সাংবাদিকবৃন্দ।

হ্যালিও এস৬০ স্মার্টফোন উন্মোচন শেষে আমিনুর রশীদ জানান, আমরা দেশের আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা বিবেচনায় রেখেই অভিনব ফিচার ও অধিক স্ট্যাবিলিটির সমন্বয়ে তৈরি করেছি হ্যালিও এস৬০। এই স্মার্টফোনটি নিঃসন্দেহে এর ব্যবহারকারীদের দৈনন্দিন চাহিদা পূরণ করবে।

তিনি বলেন, সমসাময়িক অন্যান্য ব্র‍্যান্ডের স্মার্টফোনের তুলনায় হ্যালিও এস৬০ স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে উন্নত প্রযুক্তির ক্যামেরা, হার্ডওয়্যারসহ আধুনিক সব ফিচার। তবে এর সবচেয়ে আকর্ষণীয় দিকটি হচ্ছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা এআই।

হ্যালিও এস৬০

অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ অপারেটিং সিস্টেম সম্পন্ন হ্যালিও এস৬০তে আছে কর্নিং গরিলা গ্লাসসমৃদ্ধ ফুল এইচডি রেজুলেশনের ৬.২ ইঞ্চি আইপিএস নচ ডিসপ্লে প্যানেল।

৪জিবি র‍্যাম ও ৬৪জিবি রমের স্মার্টফোনটির গেমিং গ্রাফিক্স বেশ চোখ ধাধানো। কোনো ধরনের ঝামেলা ছাড়াই উপভোগ করা যাবে গেমিং, সং ও মুভি এক্সপেরিয়েন্স। এর এক্সটার্নাল স্টোরেজ সুবিধা ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এছাড়া হ্যালিও এস৬০ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে হার্ডওয়্যার বেজড থ্রিডি ফেস আইডি সুবিধা। যা অন্যান্য অনেক স্মার্টফোনে নেই।

১৬ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ক্যামেরার এ ফোনটিতে বোকেহ, প্রো, অটো সিন মোডসহ রয়েছে বিভিন্ন মোডে ছবি তোলার সুবিধা।

হ্যালিও এস৬০ মডেলের স্মার্টফোনে আরো রয়েছে ৩০০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি। যা দেবে হেভি ইউসেজেও সারাদিন ব্যাকআপ। এছাড়া এর ইন্টেলিজেন্ট পাওয়ার সেভিং মোড ব্যাটারী কার্যক্ষমতা বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

অত্যাধুনিক এ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায়। এর সঙ্গে গিফট হিসেবে রয়েছে একটি ওয়্যারলেস চার্জার।

এআর / জেএস

ভিডিও:

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে