আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > কুমিল্লায় সাংবাদিক ও ছেলেকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

কুমিল্লায় সাংবাদিক ও ছেলেকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

কুপিয়ে আহত

প্রতিচ্ছবি কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় দুর্বৃত্তরা ছেলেসহ এক সাংবাদিককে কুপিয়ে আহত করেছে। শনিবার রাতে দাউদকান্দি উপজেলা সদরের চৌধুরী মার্কেটের পাশে নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।

আহত মোহাম্মদ আলী শাহীন দৈনিক আমাদের সময় পত্রিকার দাউদকান্দি উপজেলা প্রতিনিধি, তার ছেলে মশীহ আলী নাফে নবম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ, স্থানীয় সাংবাদিকরা জানান, ছয়-সাতজনের একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে প্রথমে সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের ওপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে ছেলে মশীহ আলী নাফে বাসা থেকে ছুটে আসলে তাকেও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মো. শাহিনূর আলম সুমন বলেন, সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার ছেলেও মাথায়-চোখে প্রচণ্ড আঘাত পেয়েছে।

খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন সিনিয়র সহকারী এসপি (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন ও স্থানীয় সাংবাদিকরা।

দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন জানান, শাহীন ও তার ছেলেকে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে