আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ‘প্লিজ এসব বন্ধ করুন’

‘প্লিজ এসব বন্ধ করুন’

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

নির্বাচনকে কেন্দ্র করে বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির পাশে নেতা-কর্মীদের ছবি স্থাপনকে শোভনীয় নয় মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিলবোর্ডে সৌজন্যে ছবি দেওয়া হয়ে থাকে কিন্তু সৌজন্যে নাম দিলে কি হয়? বিলবোর্ডে ছবি দিয়ে যারা আত্মপ্রচারে নিমজ্জিত তাদের রাজনীতি নিয়ে প্রশ্ন ওঠে। প্লিজ এসব বন্ধ করুন। ইলেকশন সামনে, এসব ছবি দিয়ে নমিনেশন পাওয়া যাবে না।

শনিবার (১১ আগস্ট) দুপুরে ধানমন্ডির রাসেল স্কয়ারে আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, সীমানা পেরিয়ে বক্তব্য রাখবেন না। সরকার বিভ্রান্ত হয় এমন কথা বলবেন না। যারা কথা বলবেন, তারা যেন হোমওয়ার্ক করে কথা বলবেন। রাজনীতি নিয়ে কথা বলার আগে নেত্রীর সঙ্গে কথা বলে নিবেন।

আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মো: আবু কাওছারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আলোচনা সভায়টি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ।

‘ক্ষমতাসীন সরকার জন-বিচ্ছিন্ন হয়ে বিএনপির আতঙ্কে ভুগতে শুরু করেছে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রেক্ষিতে মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি নিজেদের পাগলা কুকুর ভাবে কি না? পাগলা কুকুরকে মানুষ ভয় পায়। বিএনপি পাগলা কুকুর হলে শুধু আওয়ামী লীগ নয়, সারা দেশের সাধারণ মানুষ ভয় পাবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে