আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > দীর্ঘদিন পর বেতারে ফিরে স্মৃতিকাতর সুইটি

দীর্ঘদিন পর বেতারে ফিরে স্মৃতিকাতর সুইটি

দীর্ঘদিন পর বেতারে ফিরে স্মৃতিকাতর সুইটি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দীর্ঘদিন পর সেই পুরানো জায়গা বেতার অনুষ্ঠানে কাজ করলেন তানভীন সুইটি। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে প্রায়ই বেতার নাটকে কাজ করতেন জনপ্রিয় এ অভিনেত্রী। পরে টেলিভিশন মাধ্যমে কাজের ব্যস্ততার জন্য বেতারে আর কাজ করা হয়নি।

সম্প্রতি সেই স্মৃতিময় জায়গায় আবার কাজ করলেন তিনি। আগামী ঈদের জন্য নির্মিত বাংলাদেশ বেতারের একটি ঈদ আড্ডা অনুষ্ঠানে অংশ নিয়েছেন সুইটি। এতে আরও অংশ নিয়েছেন শাহেদ শরীফ খান ও নাজনীন হাসান চুমকী।

এ প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, ‘আসলে অভিনয়ের প্রয়োজনেই এর আগে বাংলাদেশ বেতারে এক সময় নিয়মিত যাতায়াত ছিল। তখন বেতার নাটকে কিছুদিন পরপরই কাজ করতাম। পরে টেলিভিশন নাটকের ব্যাপ্তি বেড়ে যাওয়ায় বেতারের সঙ্গে যোগাযোগ কমে যায়। সম্প্রতি ঈদের অনুষ্ঠানের জন্য অনেকদিন পর বেতারে কাজ করলাম। খুব ভালো লেগেছে স্মৃতিময় এ জায়গায় গিয়ে। সুযোগ পেলে আবারও বেতারে নাটকে কাজ করার ইচ্ছা আছে।’

অন্যদিকে টিভি নাটকে এখনও নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি অনিমেষ আইচের পরিচালনায় ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’ নাটকে অভিনয় শুরু করেছেন সুইটি। এছাড়া এনটিভির একটি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন।

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে