আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > সুপ্রিম কোর্টে ক্ষমা চেয়ে রক্ষা পেলেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

সুপ্রিম কোর্টে ক্ষমা চেয়ে রক্ষা পেলেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

প্রতিচ্ছবি প্রতিবেদক :

সুপ্রিম কোর্টের অডিটোরিয়াম ভাড়া নিয়ে চার সিটি করপোরেশন নির্বাচনের অনিয়ম বিষয়ক এক প্রতিবাদ সমাবেশ করে ঢাকা মহানগর দক্ষিন বিএনপি । এ অডিটোরিয়াম ভাড়া নিতে সহযোগিতা করেন সুপ্রিম বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। যা সুপ্রিম বার অ্যাসোসিয়েশনের নিয়মের বহির্ভুত। ফলে আজ বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে সুপ্রিম কোর্টের আইনজীবীদের তীব্র সমালোচনার তোপে পড়েন তিনি।

এদিকে বিএনপির সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও অকথ্য ভাষায় গালাগালি করায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে ঘিরে ধরেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের আইনজীবীরা। এ সময় আইনজীবীদের কাছে ক্ষমা চান মাহবুব উদ্দিন খোকন।

আইনজীবীদের তোপের মুখে পড়ে ক্ষমা চেয়ে রক্ষা পেলেন ব্যারিস্টার খন্দকার মাহবুব উদ্দিন খোকন

পরে এর প্রতিবাদে সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে সিনিয়ার আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ূনের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বিক্ষুব্ধ আইনজীবীরা বলেন, ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ড করলে মাহবুব উদ্দিন খোকনকে আইন অঙ্গন থেকে বহিস্কার করা হবে।

সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামিলীগ এর আইন সম্পাদক ও সিনিয়ার আইনজীবী শ. ম. রেজাউল করিম, সুপ্রিম বারের সাবেক সম্পাদক ও সিনিয়ার আইনজীবী আমিন উদ্দিন, সুপ্রিম বারের সাবেক সম্পাদক ও সিনিয়ার আইনজীবী মাহবুব আলী (এমপি), সুপ্রিম বারের সাবেক সম্পাদক ও সিনিয়ার আইনজীবী নুরুল ইসলাম (এমপি) ও আইনজীবী সানজিদা খাতুন (এমপি) সহ প্রমুখ। এ প্রতিবাদ সমাবেশ সঞ্চালন করেন ব্যারিস্টার সাজ্জাদ হোসেন ।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে