আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার

রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার

রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক: আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আসর চলাকালে ডান চোখ ও কানের মাঝামাঝি অংশে চোট পাওয়া বাংলাদেশের তারকা পেসার রুবেল হোসেনের সফল অস্ত্রোপচার হয়েছে।

বুধবার রাজধানীর একটি হাসপাতালে বিশেষজ্ঞ সার্জনের অধীনে অস্ত্রোপচার হয় ‘বাগেরহাট এক্সপ্রেসে’র। এই অস্ত্রোপচারের কারণে অন্তত দেড় মাস খেলা ও অনুশীলনের বাইরে থাকতে হতে পারে এ ক্রিকেটারকে বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী

‘রুবেলের মুখের ডানদিকে ডায়াগমেটিক আর্চে একটা ফ্র্যাকচার (চিড়) ধরা পড়ে। আমরা দেশের শীর্ষ সার্জনদের সঙ্গে কথা বলি। তারাও অপারেশনের পক্ষে মত দেন। সে অনুযায়ী বুধবার অপারেশন সম্পন্ন হয়। সার্জনের সঙ্গে কথা হয়েছে। অপারেশনের পর সন্তোষ প্রকাশ করেছেন।

আগামীকাল আরেকবার এক্সরের মাধ্যমে চেক করে দেখা হবে ফ্র্যাকচার সেগমেন্ট ঠিক জায়গায় আছে কিনা। ঠিক থাকলে কালই রুবেলকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে।’ মিরপুরে বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন দেবাশীষ।

এদিকে গতকাল নিজের চোট নিয়ে রুবেল জানিয়েছিলেন, ম্যাচ শেষে হোটেলে ফেরার পর রুমের দরজায় ধাক্কা খেয়েছিলাম। ওই সময় খুব বেশি ব্যথা অনুভব করিনি। তাছাড়া দেশে আসার তাড়াহুড়ার মধ্যে ছিলাম। তাই ফিজিওকেও জানাতে পারিনি। কিন্তু ফোলাটা আস্তে আস্তে বাড়ায় ঢাকায় এসে ডাক্তার দেখিয়েছি। এরপর এমআরআই রিপোর্টে চোটের জায়গায় ফাটল ধরা পড়লে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী দ্রুত অস্ত্রোপচারের পরামর্শ দেন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে