আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আসছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’

আসছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’

Miss World Bangladesh 2018

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আবারো শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। আয়োজক সূত্র জানিয়েছে, আগস্ট থেকে শুরু হবে নাম নিবন্ধন। তবে যাবতীয় কার্যক্রম শুরু হচ্ছে সেপ্টেম্বর মাস থেকে। গতকাল এমনটাই জানিয়েছেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক স্বপন চৌধুরী।

গত বছরের ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম আসর। সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে এভ্রিলের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করার অভিযোগ উঠলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এ ঘটনার পর অনেকেই ধরে নিয়েছিলেন আর হয়তো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করা হবে না। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘চিন্তার কোনো কারণ নেই। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা আবার শুরু হচ্ছে। শিগগিরই ঘোষণা আসছে।’

প্রসঙ্গত, গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। কিন্তু বিশ্বসুন্দরীর মুকুট পরেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী চিল্লার।

এএম / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে