আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > মহেশখালীতে ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

মহেশখালীতে ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

১৩টি অস্ত্রসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

প্রতিচ্ছবি প্রতিবেদক: মহেশখালীতে দ্বীপের শাপলাপুরে অভিযান চালিয়ে ১৩ আগ্নেযাস্ত্র ও গুলিসহ তিনজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাবের কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন বলেন,মহেশখালী থানাধীন শাপলাপুর এলাকায় কয়েকজন অস্ত্র ব্যবসায়ী আগ্নেযাস্ত্র ক্রয় বিক্রয় করতে অবস্থান নেয় । এমন তথ্যের ভিক্তিতে মঙ্গলবার রাত ২ টায় তাদের আটক করে র‌্যাব ।

আটক ব্যাক্তিরা হলেন, মোঃ হাবিবুর রহমান (৩২), বাবা-নুর আহম্মেদ, গ্রাম-ফকিরখালী পাড়া, মোঃ নাসির উদ্দিন (৩০), বাবা-মৃত নুরুল আফছার, গ্রাম-বাড়িয়াছড়ি, শহিদুল ইসলাম (২৪), বাবা-আজিজুল হক, গ্রাম-উত্তর নলাবিল, সর্বথানা-মহেশখালী।

আসামিরা অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করার কথা স্বীকার করেছে বলে জানান মেজর রুহুল আমিন।

মেজর রুহুল আমিন বলেন , আসামিদের দেয়া তথ্যের ভিত্তিতে এনামুল হকের বসতবাড়ীর পূর্বদিকের দোচালা গোয়ালঘরের ভেতরে খড়কুটার মধ্যে তল্লাশি চালিয়ে ১৩টি ওয়ান শুটারগান, পয়েন্ট বোর শর্টগানের গুলি-২২টি, ৫.৫ মিমি/২২ গুলি ৪০৮টি এবং নগদ তেইশ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এসব অস্ত্রধারী ডাকাতি, লবণ চাষী ও মাছের ঘের থেকে চাঁদাবাজি ও বিভিন্ন সন্ত্রাসী কাজ করত। এলাকায় জনসাধারণের মনে আতংক সৃষ্টি এবং প্রভাব বিস্তার করতে তারা সবসময় অবৈধ অস্ত্র মজুদ রাখত।

উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি এবং মহেশখালী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে আসামিদের

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে