আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাবার হাত ধরে পর্দায় শ্বেতা

বাবার হাত ধরে পর্দায় শ্বেতা

Amitabh-sweta

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অবশেষে অভিনয় জগতে পা রাখলেন অমিতাভ তনয়া শ্বেতা নন্দা। এই প্রথম একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করলেন বাবা-মেয়ে।

কল্যাণ নামক গহনা প্রস্তুতকারক একটি কোম্পানির মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে অভিনয় জগতে অভিষেক ঘটালেন শ্বেতা। দেড় মিনিটের এই বিজ্ঞাপনে অমিতাভকে এক বৃদ্ধের ভূমিকায় যাবে যিনি নিজের পেনশন ফেরৎ দিতে ব্যাংকে যান। ঐ বিজ্ঞাপন চিত্রে অমিতাভের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন শ্বেতা। যেই মেয়ে তার বাবার সঙ্গে যান সেই চরিত্রেই দেখা যাবে শ্বেতা বচ্চনকে।

বিজ্ঞাপনের চিত্রনাট্যও বেশ ইমোশনাল ছিল। কমার্শিয়ালটি মুক্তি পেতেই ভিডিওটি শেয়ার করে অমিতাভ ট্যুইট করেছেন, “আমার কাছে এটা একটা আবেগপ্রবণ মুহূর্ত। যতবার দেখছি ততবার আমার চোখে জল চলে আসছে। কন্যাসন্তানই সেরা।” তার লেখাতেই বোঝা যাচ্ছে তিনি ক্যামেরায় শ্বেতাকে দেখে কতটা খুশি হয়েছেন। অন্যদিকে প্রথমবার ক্যামেরার সামনে অভিনয় করতে গিয়ে একেবারেই হোঁচট খাননি তিনি। তার ভেতরেও যে একজন অভিনেত্রী সত্ত্বা রয়েছে তা ভিডিওটা প্রমাণ করে দিচ্ছে। কোনও জড়তা নেই তার মধ্যে, সংলাপ বলার সময়ও বেশ সাবলীল ছিলেন শ্বেতা।

Amitabh-sweta

তবে অভিনয়ে শ্বেতার কোন ইন্টারেস্ট নেই। এই কমার্শিয়ালটির ব্যাপারে শ্বেতা বলেছেন, “অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নেওয়ার কোনও প্ল্যান আমার নেই। আমার জন্য এটা সঠিক ক্যারিয়ার নয়। শুধুমাত্র এই জুয়েলারি কোম্পানির সঙ্গে আমার ভালো সম্পর্ক আছে তাই এই কমার্শিয়ালটিতে অভিনয় করেছি।”

এএম

ভিডিও লিঙ্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে