আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > র‍্যাব-বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

র‍্যাব-বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বন্দুকযুদ্ধ

প্রতিচ্ছবি টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়িতে যৌথ বাহিনীর (র‍্যাব-বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাত চারটার দিকে মেরিন ড্রাইভ সড়কে বিজিবি-র‍্যাবের এক তল্লাশি চৌকির কাছে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা মাদক ব্যবসায়ী হতে পারেন বলে ধারনা করছে পুলিশ । ঘটনাস্থল থেকে ইয়াবা বড়ি, পিস্তল ও একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। লাশ উদ্ধার করে পুলিশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে গেছে। সেখানে ময়নাতদন্ত করা হবে।

আফরুজুল হক বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি এলাকায় ভোররাত চারটার দিকে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। এতে দুজন মারা গেছেন। ভোররাত চারটার দিকে সাদা রঙের এক্স করোলা গাড়িতে করে তাঁরা টেকনাফ থেকে কক্সবাজারের দিকে আসছিলেন। হিমছড়িতে বিজিবি-র‍্যাবের তল্লাশি চৌকি অতিক্রম করার সময় তাঁদের থামার সংকেত দেন। কিন্তু সংকেত অমান্য করে কক্সবাজারের দিকে দ্রুত যাচ্ছিল গাড়িটি। তখন র‍্যাব তাঁদের পেছনে ধাওয়া দেয়। এ সময় র‍্যাবকে লক্ষ্য করে কয়েকটি গুলি চালানো হয়। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে র‍্যাব ওই গাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে দেখতে পায়।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে