আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > “ অবুঝ মনের ভালোবাসা ” নিয়ে- রুবিনা

“ অবুঝ মনের ভালোবাসা ” নিয়ে- রুবিনা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্কঃ

“ অবুঝ মনের ভালোবাসা ” ছোট থেকেই নাচ গান আর সাংস্কৃতি মনা, সেই সূত্রেই গান শিক্ষা গানে ইষ্টেজ শো করা, আর নিজের ভিতর লালন করা স্বপ্নকে পোষে বড় করাই ছিলো এক মাত্র লক্ষ্য। তবে গানের তালীমে খুব এগুতে না পাড়লেও কম যে পারি তা কিন্তু না। গানে টিকেনি মন। মজার বিষয় নাচ তালীম না করে  অনেকটা অলৌকিকভাবে ক্যারিয়ারে সাথে বেশ বড় গুণ এবং অলঙ্কার হয়ে উঠে।

তবে মডেলিং, আইটেম গার্ল হিসেবে দেখা গেলেও এই প্রথম গল্পলেখক ও নির্মাতার তালিকায় নাম লেখালেন রুবিনা আলমগীর। গেলো ঈদে মুক্তি পেলো তার লেখা গল্পে ও পরিচালনায়  ১৬ মিনিটের মিউজিক্যাল শর্টফিল্ম–“অবুঝ মনের ভালোবাসা”

রুবিনা আলমগীর বলেন, আমি এখনও গুণ গুণ করে গান করি একে বারে যে ভুলে গেছি তা ঠিক না। সব শিক্ষা তো আর ভুলা যায় না হয়তো মরিচা পড়ে যায় কখনো যদি সুযোগ হয় তবে গান গাইবো। এবং একটি মিউজিক ভিডিও বানানোর ইচছা আছে কারণ মা বাবা দুজনই চাইতেন আমি যেনো গান শিখি এবং গান গাই।

তিনি বলেন, কিন্তু অলৌকিকভাবে নাচে জড়িয়ে গেলাম। হয়ে গেলাম নাচ প্রধান গান নাচের রেশ ধরে নিজের প্রযোজনায় ক্যামেরার সামনে প্রথম মডেলিং এর মাধ্যমে শুরু করি পথ চলা। একাধারে নাটক অভিনয় ও টিবিসি, মিউজিক ভিডিও মডেল এবং পত্রিকা, ড্রেস হাউজের ফোটো মডেল হয়েও বেশ কাজ করেছি।

চলচ্চিত্রে রাজত্ব মুভিতে আইডেম গাল হয়ে প্রথম বড় পদায় প্রদারপণ। গান-নাচ- প্রযোজনায় -মডেলিং-অভিনয়-আইডেম গাল-নৃত্য পরিচালক সবক্ষেত্রে পথচারী পর এবার নতুন রুপে।

রুবিনা আলমগীর বলেন, শখ আর ভালো লাগা থেকে কাজ করা হয়েছে ডান্স কোরিওগ্রাফি, ডিরেকশন,গল্প লিখা, এসব অনেক বড় বেপার আমি ছোটো এসব আমার জন্য নয়, আমি শিল্পী হিসেবে কাজ করতে চাই এবং সাচ্ছন্দ বোধ করি ।

রুবিনা আরো বলেন, ইচ্ছা ছিলো ঈদ উপলক্ষে একটি গান করার কিন্তু কিভাবে যে ১৬ মিনিটের মিউজিক্যাল ফিল্ম হয়ে গেলো বোঝতে পারিনি এবং করবোনা করবোনা করে ৬ টি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়ে গেছে।

রুবিনা নিজেই সেগুলোর প্রধান নায়িকা সাথে জুটি বেধেছে চিত্র নায়ক যুবরাজ সহ আরও নতুন ৪ জন মডেল সামনে কিছু ভালো কাজ করার ইচছা আছে আর আমার 8 টি মিউজিক ভিডিও রিলিস হবার অপেক্ষায় আছে সবার কাছে আমার ও আমার পরিবারের জন্য দোয়া কামনা করছি সবাই দোয়া করবেন আপনাদের সকলের ভালোবাসা নিয়ে যেন এগুতে পারি।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে