আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > খুবি শিক্ষার্থী হত্যা: ঘাতকের শাস্তির দাবি

খুবি শিক্ষার্থী হত্যা: ঘাতকের শাস্তির দাবি

খুলনায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

বেপরোয়া ড্রাইভিংয়ের কারণে খুলনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ডিসিপ্লিনের মেধাবী শিক্ষার্থী মোল্যা নাজিম উদ্দিনের অকাল মৃত্যুর ঘটনায় দায়ী ঘাতকের বিরুদ্ধে যথাযথ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ এবং খুলনায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের হাদী চত্বরে শিক্ষার্থীদের আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা ট্রাফিক আইন লংঘন করে অপ্রাপ্তবয়স্কদের দ্বারা মোটরসাইকেল, ইজিবাইকসহ বিভিন্ন ধরনের যানবাহন চালনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন এর ফলে দুর্ঘটনা বাড়ছে। এছাড়া যানজট ও অনিয়ন্ত্রিত যানবাহন চালনার কারণেও প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

খুলনার প্রবেশ দ্বার গল্লামারীতে ট্রাফিক অব্যবস্থার কারণে মারাত্মক ঝুঁকিপূর্ণ অবস্থায় যাত্রীরা চলাচল করে। গল্লামারীসহ শহরে ট্রাফিক আইন প্রয়োগ এবং অপ্রাপ্তবয়স্করা যাতে যানবাহন চালনা না করতে পারে সে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়।

একইসাথে অভিভাবকদের এবং জনসচেতনতার উপরও গুরুত্বারোপ করা হয়। বক্তারা বেপরোয়া গতিতে যানবাহন চালিয়ে মোল্যা নাজিম উদ্দিনকে মৃত্যুর ঘটনায় যারা জড়িত সেই ঘাতকদের আটক এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ইংরেজি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান, প্রফেসর ড. সাবিহা হক, সহযোগী অধ্যাপক ফিরোজ মাহমুদ হাসান, এফএমআরটি ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক শেখ তারেক আরাফাত, ইংরেজি ডিসিপ্লিনের প্রভাষক আয়েশা রহমান আশা, শিক্ষার্থীদের মধ্যে শোভন, শেখ সালমান রহমান, মোঃ সোহানুর রহমান, মিনহাজ আহমেদ তুর্জ।

লিয়াকত হোসেন/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে