আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > খুলনা জেলা পরিষদের অর্থায়নে নগরীতে চারটি যাত্রী ছাউনী উদ্বোধন

খুলনা জেলা পরিষদের অর্থায়নে নগরীতে চারটি যাত্রী ছাউনী উদ্বোধন

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

যাত্রীদের সুবিধার্থে খুলনা জেলা পরিষদের অর্থায়নে নগরীর গুরুত্বপূর্ণ চারটি স্থানে যাত্রীছাউনি নির্মান করেছে খুলনা জেলা পরিষদ।

নগরীর যাত্রীদের জন্য গল্লামারী মোড় বাস ষ্ট্যান্ড, ইকবাল নগর মাইক্রো ষ্ট্যান্ড, সরকারী করোনেশন বালিকা বিদ্যালয় এবং সরকারী আজম খান কমার্স কলেজ সংলগ্ন যাত্রী ছাউনী আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় শেখ হারুনুর রশীদ ও খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

উদ্বোধন অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জন স্বার্থে নানামুখী উন্নয়ন কাজ অব্যহত রেখেছে। পথচারীরা যাতে রোদ্দ-বৃষ্টির ক্ষতি থেকে রক্ষা পেতে পারে সে জন্য জেলা পরিষদের অর্থায়ানে যাত্রীছাউনী গুলি নির্মান করা হলো।

তিনি আরো বলেন, এধরনের যাত্রীছাউনী নগরীর অন্যান্য গুরুত্বপূর্ন স্থানে পর্যায়ক্রমে নির্মান করা হবে। খুলনা-২ আসনের সংসদ সদস্য বলেন নগরবাসীর সার্বিক সেবা প্রদান করা আমাদের নির্বাচনী একটি অঙ্গীকার। যার ধারাবাহিকতায় সরকার সেবা মূলক বিভিন্ন প্রতিষ্ঠান নির্মান করে চলেছেন। তবে সরকারের এসকল নির্মিত প্রতিষ্ঠান গুলো রক্ষণাবেক্ষনের দায়িত্ব আমাদের সকলের।

এ সময়ে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলিমউদ্দিন, প্রফেসর কালিপদ মজুমদার, অধ্যক্ষ, সরকারী আযমখান কমার্স কলেজ, খুলনা, জনাব মোঃ ইদ্রিস আলী, প্রধান শিক্ষক, সরকারী করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, মোঃ জহুরুল হক, ২৫নং ওয়ার্ড কমিশনার মোঃ আলী আকবর টিপু, ২৩নং ওয়ার্ড কমিশনার ইমাম হাসান চৌধুরী ময়না, সংরক্ষিত ৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাহমুদা বেগম, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাস, দোয়া পরিচালনা করেন খুলনা জেলা পরিষদের জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শেখ মোঃ বায়েজিদ হোসেন। জাসদ নেতা রফিকুল ইসলাম, সুজন আহমেদ, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চৌধুরী মিনহাজুল ইসলাম (সজন), সাধারণ সম্পাদক খুলনা মহানগর ছাত্রলীগ আসাদুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগ মোঃ ইমরান হোসেন ইমু, উক্ত এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেখ লিয়াকত হোসেন/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে