আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ওয়েব সিরিজ থেকে পর্নফিল্মে!

ওয়েব সিরিজ থেকে পর্নফিল্মে!

rajshri deshpande

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক

এবার ভারতীয় ওয়েব সিরিজে উত্তাপ ছড়ানোয় পর্নফিল্মে ডাক পেলেন অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে! যদিও মালায়ালাম ছবি ‘এস দুর্গা’-তে অভিনয়ের জন্য আগেই সমালোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। তখনই বুঝা গিয়েছিল যথেষ্ট সাহসী অভিনেত্রী তিনি।

নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’-এর জন্য রাজি হয়েছিলেন রাজশ্রী। গ্যাংস্টার গণেশ গাইতুণ্ডের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেন তিনি। চরিত্রটি বেশিক্ষণ স্ত্রিনে থাকবে না। কিন্তু এর গুরুত্ব অপরিসীম। এমন চরিত্রে অফার পেয়ে হয়তো আপ্লুতই হয়েছিলেন রাজশ্রী। কিন্তু তখন কি আর তিনি জানতেন এই নগ্ন দৃশ্যে অভিনয়ের জন্য তাকে একেবারে নীল ছবির অফার দেওয়া হবে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজশ্রী জানিয়েছেন, আমার কাছে ব্লাউজ খোলা বড় বিষয় ছিল। কিন্তু আমি তা করেছি। তখন কি আর জানতাম, আমার ছবি হোয়াটসঅ্যাপে এভাবে ঘুরে বেড়াবে?

এদিকে, রাজশ্রীর এই ছবি হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে যায়। এমনকি তা আপলোড হয়ে যায় অ্যাডাল্ট সাইটেও। তিনি জানান, আমি রীতিমতো মেসেজ পাচ্ছি। সেখানে লেখা থাকছে আমি নাকি পর্নস্টার! এমন ঘটনায় স্বভাবতই হতবাক রাজশ্রী।

প্রসঙ্গত, ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে