আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এটিএন বাংলার ‘দুই ১০ দুই ২২’

এটিএন বাংলার ‘দুই ১০ দুই ২২’

এটিএন বাংলা

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

রাত পোহালেই অনন্য এক প্রহরে পা দিতে যাচ্ছে এটিএন বাংলা। ২২ বছরে পা রাখছে দেশের অন্যতম জনপ্রিয় এ বেসরকারি টেলিভিশন চ্যানেল। এ উপলক্ষে রোববার সারা দিন নানা অনুষ্ঠান প্রচার করা হবে।

এদিন সকাল থেকেই রাজধানীর কারওয়ান বাজারে এটিএন বাংলা কার্যালয়ে বিশিষ্ট ব্যক্তি আর প্রতিষ্ঠানের শুভেচ্ছা গ্রহণ সরাসরি সম্প্রচার করা হবে। বিকেল পাঁচটায় প্রচারিত হবে তথ্যচিত্র ‘আমি তোমাদেরই লোক’।

বর্ষপূর্তি উপলক্ষে একটি টেলিছবি তৈরি হয়েছে। নাম ‘একটি সাজানো বাগানের গল্প’। প্রচারিত হবে রাত ১১টায়। নাট্যকার আহসান আলমগীর, পরিচালনা করেছেন মোহন খান। অভিনয় করেছেন ডি এ তায়েব, পিয়া আমান, রিমি করিম, জাহিদ হোসেন শোভনসহ অনেকে।

বর্ষপূর্তি উপলক্ষে আগামী সোমবার সন্ধ্যা সাতটার সংবাদের পর সরাসরি সম্প্রচার করা হবে সাংস্কৃতিক অনুষ্ঠান ‘দুই ১০ দুই ২২’। অনুষ্ঠানে গান করবেন- কুমার বিশ্বজিৎ, শুভ্র দেব, বাপ্পা মজুমদার, ইভা রহমান, আঁখি আলমগীর ও কণা। লিখন রায়ের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশা এবং নৃত্য জুটি লিখন-নাদিয়া। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করবেন- মুকাদ্দেম বাবু, রাসেল মাহমুদ ও সেলিম দৌলা খান।

‘অবিরাম বাংলার মুখ’ স্লোগান নিয়ে ১৯৯৭ সালের ১৫ জুলাই যাত্রা শুরু করে এটিএন বাংলা। শুরু থেকেই দর্শকদের ভালোবাসা নিয়ে এগিয়ে চলেছে টিভি চ্যানেলটি। বস্তুনিষ্ঠ সংবাদ আর মানসম্পন্ন অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে দর্শকদের মাঝে নিজেদের মজবুত অবস্থান অক্ষুণ্ন রাখতে প্রতিজ্ঞাবদ্ধ এটিএন বাংলা।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে