আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > বেনাপোল ও শার্শায় মাদক দ্রব্যসহ নারী মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল ও শার্শায় মাদক দ্রব্যসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজধানীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিচ্ছবি বেনাপোল প্রতিনিধি:

শার্শার নাভারণ সাতক্ষীরা মোড়ে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে ৫‘শ পিচ ইয়াবাসহ লাকি বেগম (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা।

আটক লাকি বেনাপোলের সাদিপুর গ্রামের হুমায়ুন কবির (বুললি)’র স্ত্রী। অপর দিকে বুধবার রাতে বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ১ হাজার ১৩০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি সদস্যরা নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ সাতক্ষীরা মোড়ে বেনাপোল থেকে ছেড়ে আসা যশোরগামী একটি যাত্রী বাস তল্লাশী করে লাকি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশী করে ৫‘শ পিচ ইয়াবা জব্দ করা হয়। সে বেনাপোল থেকে ইয়াবা নিয়ে যশোরে বিক্রির উদ্দ্যেশে যাচ্ছিল।

এঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে সীমান্ত অতিক্রম করে বেনাপোলের দিকে যাওয়ার সময় পুটখালী ক্যাম্পের টহল দলের সদস্যরা চোরাকারবারীদের ধাওয়া করে। বিজিবির উপস্থিতি টেরপেয়ে তারা মাল ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১১৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। জব্দকৃত ফেনসিডিল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

মোঃ সাজেদুর রহমান/ইএ 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে