আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > তারকাদের জন্য আতঙ্কের নগরী মুম্বাই

তারকাদের জন্য আতঙ্কের নগরী মুম্বাই

mumbai rains

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

স্বপ্নের শহর মুম্বাই পরিণত হয় এক আতঙ্কের নগরীতে। এই মায়ার শহরে যেমন রয়েছে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি, তেমনি আছে বিভিন্ন তারকাদের রাজপ্রাসাদ। সেরকমই রয়েছে এই মুম্বাই শহরে জায়গায় জায়গায় আতঙ্ক।

আধুনিকতম শহরের মধ্যে মুন্বাই শহরের নাম থাকলেও প্রতি বছর বর্ষার ছবিটা থাকে অন্য রকম । এ বছরও তার ব্যতীক্রম হয়নি। টানা বৃষ্টিতে স্তব্ধ মুম্বাই। বেশিরভাগ এলাকাতে জল জমে গিয়ে দৈনন্দিন জীবনযাত্রা ব্যহত। দুর্ভোগ এড়াতে বন্ধ স্কুল-কলেজ। পাশাপাশি ভারি বৃষ্টিপাতে ট্রাফিক জ্যামেও নাকাল অফিসযাত্রীরা। সাধারণ মানুষের মত এই শহরটাকে নিয়ে চিন্তায় সেলিব্রিটিরাও। অন্তত পরেশ রাওয়াল এর টুইটার পোস্ট থেকে এটা স্পষ্ট।

paresh rawal in twitter

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায়, মুম্বাইয়ের কাছেই একটি এলাকায় বৃষ্টির পরে রাস্তা পুকুরে পরিণত হয়। জলমগ্ন রাস্তায় বহু গর্ত থাকায় একটি বাইক তার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে সেই বাইক থেকে মহিলা নিচে পড়ে যায় এবং একটি বাস তাকে পিষে দিয়ে চলে যায়।

আর এই ঘটনার পর মুম্বাই এর রাস্তার নিয়ে চিন্তায় সাধারণ মানুষ থেকে তারকারাও। পরেশ রাওয়াল পরামর্শ দিয়েছেন সকলেই যেন এই খারাপ রাস্তা এড়িয়ে ঠিক ভাবে চলাফেরা করেন। সত্যি বর্ষার মুম্বাই যেন সকলের রাতে ঘুম উড়িয়ে দিয়েছে।

এএম / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে