আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নেই কেমার রোচ

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নেই কেমার রোচ

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নেই কেমার রোচ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

হ্যামস্টিংয়ের চোটে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নেই ক্যারিবিয়ান ডানহাতি পেসার কেমার রোচ। তার জায়গায় ১৩ সদস্যের উইন্ডিজ দলে ডাক পেয়েছেন তরুণ পেসার আলজারি জোসেফ।

২১ বছর বয়সি জোসেফ সবশেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালের আগস্টে। চোটের কারণে ছয় মাস মাঠের বাইরে থাকার পর সম্প্রতি তিনি ক্রিকেটে ফিরেছেন। বাংলাদেশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের বোর্ড প্রেসিডেন্ট একাদশ স্কোয়াডেও ছিলেন। ১৫ ওভারে ৫৩ রানে ৪ উইকেট নিয়ে দলের সেরা বোলারও ছিলেন তিনিই।

অ্যান্টিগা টেস্টের প্রথম ইনিংসে বাংলাদেশকে ৪৩ রানে গুটিয়ে দেওয়ার মূল কারিগর ছিলেন কেমার রোচ। নিজের করা দশ ওভারের মধ্যে প্রথম পাঁচ উইকেট তুলে নিয়ে বাংলাদেশকে শুরুর ধাক্কাটা দিয়েছিলেন তিনিই।

তার ধাক্কায় বাংলাদেশ অ্যান্টিগায় আর ঘুরে দাঁড়াতে পারেনি। ফলে ইনিংস ও ২১৯ রানে ম্যাচ হারে সফরকারীরা। রোচ অবশ্য হ্যামস্ট্রিংয়ের চোটে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে বোলিং করেননি।

আগামীকাল বৃহস্পতিবার জ্যামাইকার স্যাবিনা পার্কে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে মাঠে নামবে উভয় দল। দীর্ঘ্য ১৪ বছর পর জ্যামাইকায় টেস্ট খেলবে বাংলাদেশ দল।

দ্বিতীয় টেস্টের উইন্ডিজ দল

জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রেইগ ব্রাফেট, রোস্টন চেজ, মিগুয়েল কামিন্স, শেন ডোরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, আলজারি জোসেফ, শাই হোপ, কেমো পল, কাইরান পাওয়েল, ডেভন স্মিথ।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে