আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সারাদেশে বন্দুকযুদ্ধে নিহত ৫

সারাদেশে বন্দুকযুদ্ধে নিহত ৫

বন্দুকযুদ্ধ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

দেশের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধের খবর পাওয়া গেছে।

মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত চলা এসব অভিযানে ৫ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ্যে রাজধানীর কেরানীগঞ্জে একজন, কুষ্টিয়ার মিরপুর উপজেলায় দুইজন, নাটোরের বড়াইগ্রাম উপজেলায় একজন ও লক্ষ্মীপুরের রায়পুরে একজন রয়েছেন।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

কেরানীগঞ্জ:
কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বুধবার ভোরে কেরানীগঞ্জ মডেল থানার ডায়মন্ড মেলামাইন কারখানার সামনে এ ‌বন্দুকযুদ্ধ হয়। নিহতের নাম মো. নুরা ওরফে নুরু। কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া:
কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার কূর্শা ইউনিয়নের আনান্দ বাজার বালুচরে এ ঘটনা ঘটে। নিহত ফুটু ওরফে মোন্না এবং রাসেল আহম্মেদ রাজারহাট মোড় এলাকার বাসিন্দা। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কম্পানি কমান্ডার মোহাইমিনুল বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে বিদেশি-দেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

নাটোর:
নাটোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।
মঙ্গলবার রাত ১১ টা ৪০ মিনিটে বড়াইগ্রাম উপজেলার বাহিমালি এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। নিহত ওসমান গণি উপজেলার গুরুমশইল গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। আহতরা হলেন- এএসআই মনজুর আহমেদ ও কনস্টেবল এনামুল হক। র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওসমান জেলার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজিসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোররাতে রায়পুর–চাঁদপুর সড়কের সিংয়েরপুলে এ ঘটনা ঘটে নিহত মো: সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে। রায়পুর থানার ওসি আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- এসআই মোতাহার ও এসআই গোলাম মোস্তফা।

ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি, ৬ রাউন্ড গুলির খোসা, ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে। নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ অন্যান্য থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ ২২টি মামলা রয়েছে।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে