আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > অঘোষিত ফাইনালে বাংলাদেশের ১৬৭ রানের পুঁজি

অঘোষিত ফাইনালে বাংলাদেশের ১৬৭ রানের পুঁজি

অঘোষিত ফাইনালে বাংলাদেশের ১৬৭ রানের পুঁজি

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

সফরকারী শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ চারদিনের ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ‘এ’ দল। প্রথম ইনিংসে সফরকারীদের বোলিং তোপে ১৬৭ রানে গুটিয়ে গেছে বাংলাদেশ ‘এ’ দল। জবাবে প্রথম ইনিংসে ব্যাট করছে শ্রীলঙ্কা ‘এ’ দল। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ ৪.৫ ওভারে ১ উইকেটে ৯ রান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বুধবার সকালে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ‘এ’ দল। কিন্তু সফরকারীদের বোলিং তোপে ৬২.৩ ওভারে ১৬৭ রানে অলআউট হয়ে যায় স্বাগতিকরা।

দলের পক্ষে ৬৬ বলে ৫টি চার ও ১টি ছয়ে সর্বোচ্চ ৪২ রান করেন জাকির হোসেন। এছাড়া সানজামুল ইসলাম ৪১, নাইম হাসান ২২, মিজানুর রহমান ১৪, সৌম্য সরকার ১৪, আফিফ হোসেন ১২, সাদমান ইসলাম ৯, সাইফ হাসান ৭, মোহাম্মদ মিথুন ৩, খালেদ আহমেদ ১* ও মুস্তাফিজুর রহমান ০ রানে আউট হয়েছেন।

শ্রীলঙ্কার পক্ষে সেহান জয়সুরিয়া, মালিন্দা পুষ্পকুমারা ও প্রভাত জয়সুরিয়া ৩টি করে উইকেট নিজেদের ঝুলিতে পুরেন। বাকি একটি উইকেট নেন বিশ্ব ফ্র্যার্নান্ড।

উল্লেখ্য, দ্বিপাক্ষিক সিরিজে প্রথম দুটি আনঅফিসিয়াল টেস্ট ম্যাচ ‘ড্র’ তে নিষ্পত্তি হয়েছে। তাই এই ম্যাচটি অঘোষিত ফাইনালে রূপ নিয়েছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে