আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলেন এটা তার অপরাধ’

‘খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলেন এটা তার অপরাধ’

মহাসচিব মির্জা ফখরুল

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলে, মানুষের অধিকারের কথা বলে এটাই তার বড় অপরাধ।

তিনি বলেন, তথ্যমন্ত্রী সবসময় একটা কথা বলে। রাজনীতি থেকে খালেদাকে মুক্ত করতে হবে। খালেদা জিয়ার নামে ছিলো ৪টি মামলা আর শেখ হাসিনার নামে ছিলো ১৫ টি মামলা। খালেদা জিয়ার অপরাধ একটাই সেটা হল তিনি গণতন্ত্রের কথা বলেন। মানুষের অধিকারের কথা বলেন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ৯০ র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের আয়োজনে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের সাজা বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ৯০ এর মতো গণঅভ্যুত্থান ঘটাতে হবে। তিনি আরো বলেন, কোটা নিয়ে আন্দোলনকারীরা প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। একজনকে তো খুঁজেই পাওয়া যাচ্ছে না। বেগম জিয়ার জন্য মানুষ কাঁদেনা এই উপলব্ধি যার আছে তার বাংলাদেশের রাজনীতি সম্পর্কে জ্ঞান নেই।

ফখরুল বলেন, খালেদা জিয়ার জন্য ঘরে ঘরে মানুষ রোজা রাখে, মহিলারা কান্নাকাটি করে। তিনি বলেন, বেগম জিয়াকে একদিন জনগণ বের করে আনবে। কারাগার ভেঙেই বের করে আনবে। নির্বাচন কমিশনের না আছে যোগ্যতা, না আছে শক্তি।

তিনি বলেন, আমরা অবশ্যই সফল হব। দেশনেত্রীকে মুক্ত না করে আমরা নির্বাচনে যাব না। নির্বাচনের আগে নির্বাচনের পরিবেশ তৈরী করতে হবে। এসময় তিনি দেশের সর্বস্তরের মানুষকে এক হওয়ার আহবান জানান।

ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ্ আমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ: জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফুর রহমাম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে