আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > কুমিল্লায় দুই সাংবাদিকের উপর ডাক্তারদের হামলার

কুমিল্লায় দুই সাংবাদিকের উপর ডাক্তারদের হামলার

প্রতিচ্ছবি কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় একটি হাসাপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সংবাদ সংগ্রহ করতে গেলে দুই সাংবাদিকের ওপর হামলা চালানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগরীর তেলিকোনা এলাকায় মা মনি হাসাপাতালের সামনে এ ঘটনা ঘটে। হামলার শিকার দুই সাংবাদিক হলেন- জাগোকুমিল্লাডটকমের সম্পাদক অমিত মজুমদার ও ৭১ টিভির ক্যামেরা পার্সন সাইদুর রহমান সোহাগ। এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে সাংবাদিক সমিতি কুমিল্লা।

অমিত মজুমদার জানান, মা মনি হাসপাতালে ব্যাপক অনিয়ম ও মেয়াদোত্তীর্ণ লাইফ সেভিং ওষুধ আটক করার পর জাগোকুমিল্লা ফেসবুক পেইজে লাইভ সম্প্রচার করা হয়। এ সময়ে মোবাইলে বিভিন্ন হুমকী দেয়া হয়। ম্যাজিস্ট্রেট চলে যাওয়ার পর পরিকল্পিতভাবে আমাদের উপর হামলা করা হয়। ভিডিও ফুটেজসহ ঘটনাটি ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেয়া আরডিসি একেএম সাইফুল আলমকে জানানো হয়েছে।  তিনি কুমিল্লার কোতয়ালি মডেল থানার ওসিকে বিষয়টি জানাবেন বলে আস্বস্ত করেছেন। এ ঘটনায় মামলা দায়ের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

মা মনি হসপিটালে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে  ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ওটি বয়, অদক্ষ এক্সরে ও প্যাথলজী দায়িত্ব থাকা তিন জনকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এ সময় অপরারেশন থিয়েটার থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ লাইফ সেভিং ইনজেকশন ও মেয়াদহীন সেলাইয়ের সুতা আটক করা হয়।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে