আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হবু বরের জন্মদিনে দীপিকার সারপ্রাইজ!

হবু বরের জন্মদিনে দীপিকার সারপ্রাইজ!

হবু বরের জন্মদিনে দীপিকার সারপ্রাইজ!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জীবনের ৩২ বসন্ত পেরিয়ে ৩৩-এ পা দিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা রণবীর সিং। আজ ৬ জুলাই তাঁর ৩৩তম জন্মদিন। যদিও এবছরটা শ্যুটিং সেটেই কাটাতে হচ্ছে বলিউডের খলজি’কে।

শেষবার ‘পদ্মাবত’ ছবিতে তিনি খলনায়ক হলেও সিনেমার শেষে যেন তিনিই নায়ক হয়ে উঠেছেন। পাগলাটে, হিংস্র, ভয়নক, ঘৃণ্য, নৃশংস খলজির এই সবকটি রূপই অসামান্য দক্ষতায় তুলে ধরেছেন তিনি। রণবীরের খলজি রূপের পৈশাচিক নাদ দর্শকদের গায়ে কাঁটা ধরিয়েছিল। এককথায় তাঁর অভিনয় অনবদ্য বললেও কম বলা হবে।

সবমিলিয়ে ‘পদ্মাবত’ বক্স অফিসে ৩০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছে। যদিও সেসব আপাতত অতীত, রণবীর এখন ব্যস্ত তাঁর আগামী ছবি সিম্বা’র শ্যুটিংয়ে। তাই জন্মদিনটা সেলিব্রেট করতে হল শ্যুটিং সেটেই।

জন্মদিনে কেক কাটার পাশাপাশি নিজের জন্মদিনে নিজেই গান গাইলেন তিনি।

তবে রণবীরের জন্মদিন আর দীপিকা তাঁর জন্য কিছু বিশেষ প্ল্যান করবেন না তা কি হয়? শোনা যাচ্ছে হবু বরের জন্মদিন সেলিব্রেট করতে দীপিকা বেঙ্গালুরু থেকে সোজা হায়দরাবাদে উড়ে এসেছেন। এই দিনটা তিনি রণবীরের সঙ্গে কাটাবেন।

তবে শুধু দীপিকাই নয়, শোনা যাচ্ছে তাঁর বোন আনিশাও হবু জামাইবাবুর জন্মদিন সেলিব্রেট করতে হায়দরাবাদে এসেছেন। প্রসঙ্গত, হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতেই চলছে সিম্বা’র শ্যুটিং।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে