আপনি আছেন
প্রচ্ছদ > রংপুর > কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দ

কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দ

প্রতিচ্ছবি কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আওয়ামীলীগ ও জাতীয় পার্টি থেকে দুজন প্রার্থী বুধবার প্রতীক গ্রহন করেন। চলতি বছরের ১১ মে জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ কে এম মাইদুল ইসলামের মৃত্যু জনিত কারণে কুড়িগ্রাম-৩ আসনটি শূন্য হয়। এই আসনে গত ১০ জুন নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী ৪জুলাই প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

বুধবার দুপুরে জেলা নির্বাচন অফিস সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, রিটার্ণিং অফিসার জিএম সাহাতাব উদ্দিন, সহকারি রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রাকিব, জাতীয় পার্টির প্রার্থী ডা: আক্কাছ আলী সরকার ও আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক এমএ মতিন। এসময় প্রার্থীরা বলেন, মাত্র তিন মাসের জন্য এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনের পরিবেশ ভাল। মানুষ সুষ্ঠুভাবে ভোট সেন্টারে গিয়ে ভোট প্রদান করবে এটাই আমাদের প্রত্যাশা।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার জিএম সাহাতাব উদ্দিন জানান, এই আসনটিতে আগামী ২৫ জুলাই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৩ লাখ ৬৩ হাজার ৭৫জন ভোটাধিকার প্রয়োগ করবেন। কুড়িগ্রাম-৩আসনটি উলিপুর উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ চিলমারী উপজেলার ৪টি ইউনিয়ন (রমনা, থানাহাট, চিলমারী ও রাণীগঞ্জ) নিয়ে গঠিত।

মমিনুল ইসলাম বাবু/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে