আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পাবনায় ৩ জনকে কুপিয়ে হত্যা

পাবনায় ৩ জনকে কুপিয়ে হত্যা

pabna

প্রতিচ্ছবি প্রতিবেদক:

পাবনার বেড়া উপজেলায় আপন মা, ছোট ভাই ও খালাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার ভোরে বেড়া উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তুহিন (২২) পলাতক। নিহতরা হল তুহিনের মা বুলি খাতুন (৪৮), ছোট ভাই তুষার (১০) এবং খালা মরিয়ম খাতুন (৫০)।

পাবনার বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিস বিন হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার ভোর রাতে একটি ধারালো চাপাতি দিয়ে তুহিন বাড়িতে ঘুমিয়ে থাকা মা, ছোট ভাই তুষার ও খালাকে কুপিয়ে হত্যা করে। নিহতের চিৎকারে পাশের ঘর থেকে তুহিনের স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে আসলে পালিয়ে যায় সে। হত্যাকারী তুহিন মানসিক ভারসাম্যহীন বলে তার স্ত্রী রুনা আকতার দাবি করলেও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানিয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তুহিনকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনায় বেড়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে তুহিনের স্ত্রী রুনা আকতার মুঠোফোনে জানান, সে মারাত্মক ভয় পেয়েছে। সম্প্রতি তুহিনের সাথে তার সাথে বিয়ে হয়েছে। মাস দুয়েক আগে টাইফয়েড জ্বর থেকে ভাল হয়েছে। গত মাসে তুহিন নিজে এবং আমাকে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। সে আসলে কেন কিসের জন্যে এমনটি করেছেন আমি নিজেও বুঝতে পারছি না।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন আরো জানান, তুহনের বাবা মিঠু শেখের বাড়ি নাটোর জেলায়। দীর্ঘদিন আগে এখানে বিয়ে করার সুবাদে শ্বশুর বাড়িতেই পরিবার পরিজন নিয়ে থাকতেন। মিঠু শেখ ঢাকায় কাজ করেন বলেও জানান তিনি। প্রাথমিকভাবে মানসিক ভারসাম্যহীনতার কারণেই এমনটি ঘটতে পারে বলে জানিয়েছেন তিনি। তারপরেও বিষয়টি অতি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে