আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > বিরূপ মন্তব্য না করতে মার্কিন রাষ্ট্রদূতকে কাদেরের অনুরোধ

বিরূপ মন্তব্য না করতে মার্কিন রাষ্ট্রদূতকে কাদেরের অনুরোধ

বিরূপ মন্তব্য না করতে মার্কিন রাষ্ট্রদূতকে কাদেরের অনুরোধ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

গাজীপুরের নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উভয় দেশের জনগণের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এমন মন্তব্য থেকে সতর্কতা অবলম্বন করতে হবে। তাহলে বিদ্যমান বন্ধুত্বের সম্পর্ক ঠিক থাকবে।

শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা জেলার কেরানীগঞ্জের কলাকান্দি এলাকায় ঢাকা-ভাঙ্গা চার লেন এক্সপ্রেসওয়ের কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

এসময় কাদের প্রশ্ন করেন, প্রতিদ্বন্দ্বী দলের এক নেতার নেতৃত্বে নির্বাচন বানচালের জন্য যে নাশকতার পরিকল্পনা করা হয়েছিল সেটা নিয়ে কি কোনো উদ্বেগ নেই?

এর আগে বৃহস্পতিবার ঢাকায় কূটনৈতিক প্রতিবেদকদের সঙ্গে এক আলোচনায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বলেন, খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়ম-জালিয়াতি এবং রাজনৈতিক নেতাকর্মী ও প্রার্থীর পোলিং এজেন্টদের গ্রেফতার-হয়রানির খবরে যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন।

পদ্মা সেতু নিয়ে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে। আজ পদ্মা সেতুর ৫ম স্প্যান ৪১ ও ৪২ পিলারে ওঠানো হবে। আবহাওয়া ভালো থাকলে বিকেল ৩টার মধ্যে স্প্যান বসবে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সেনাবাহিনীর ইএমসি ইঞ্জিনিয়ারিং চিফ মেজর জেনারেল সিদ্দিকুর রহমানসহ সংশ্লিষ্ট কাজের ডিজি, পিডিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে