আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘ফ্যানি খান’ দিয়ে অনিলের বাজিমাৎ

‘ফ্যানি খান’ দিয়ে অনিলের বাজিমাৎ

Fanney Khan

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:  

প্রায় ৩৫ বছর ধরে সিনেপ্রেমীদের বিনোদনের রসদ জুগিয়ে আসছেন অনিল কাপুর। দুবার জাতীয় সম্মানে ভূষিত এই অভিনেতা এবার মাঠে নামছেন ‘ফ্যানি খান’ কে সঙ্গে নিয়ে। সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির টিজার আবারও প্রমাণ করল, ৬১ বছরের এই অভিনেতা কেন এখনও ভারতীয় সিনেমা জগতে প্রাসঙ্গিক।

এক মিনিটের এই টিজারে অনিল কাপুরকে দেখে দর্শকের চিৎকার আর তার মাঝেই রাজকুমার রাও বলছেন নামের মানে। ঐশ্বর্য রাই বচ্চনের এক ঝলকও নজর কাড়বে। তবে একজনের উপস্থিতিই আপনাকে মন্ত্রমুগ্ধ করবে, তিনি মিউজিশিয়ানের বেশে অনিল কাপুর।

৭৩ তম একাডেমি অ্যাওয়ার্ডে মনোনীত বেলজিয়ান ছবি ‘এভরিবডিস ফেমাস’এর অফিসিয়াল রিমেক এই ছবিটি দিয়ে দীর্ঘ ১৮ বছর পর আবারও এক ছবি কাজ করতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অনিল কাপুর৷ ‘হাম আপকে দিল ম্যায় রেহতে হ্যায়’ পর এটাই তাঁদের প্রথম ছবি। অনিল কাপুর নিজেই টুইটারে ছবিটির টিজার শেয়ার করেন। তবে এবারে কেউ কারও বিপরীতে নয়। পরিচালক অতুল মঞ্জরেকরের সম্পূর্ণ অন্য ধাঁচের ‘ফ্যানি খান’ ছবিতে একে অপরের সঙ্গে অভিনয় করছেন অনিল-ঐশ্বর্য।

কিছুদিন আগেই ‘ফ্যানি খানের’ পোস্টার বের করেছিলেন নির্মাতারা। যেখানে অনিল কাপুর পিছন ফিরে রয়েছেন। ছবিতে অনিল কাপুরের কাঁধের ওপর দিয়ে উঁকি মারছে শাম্মি কাপুর ও মোহাম্মদ রফির ছবি। যা উত্তেজনার কারণ হয়েছে দর্শকের।

এএম / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে