আপনি আছেন
প্রচ্ছদ > নির্বাচন > গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন > গাজীপুরের নির্বাচন নিয়ে ইসিতে বিএনপি-আওয়ামী লীগ

গাজীপুরের নির্বাচন নিয়ে ইসিতে বিএনপি-আওয়ামী লীগ

গাজীপুরের নির্বাচন নিয়ে ইসিতে বিএনপি-আওয়ামী লীগ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট চলাকালীন বিভিন্ন বিষয় জানাতে নির্বাচন কমিশনে-ইসি গেছে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল। এরপরই আওয়ামী লীগের ৫ সদস্যের একটি প্রতিনিধি দলও ইসি যায়।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের নেতৃত্বে প্রতিনিধি দলটি ইসিতে পৌঁছায়। প্রতিনিধি দলের অন্য সদস্য হলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বিএনপির পর মঙ্গলবার দুপুর নির্বাচন কমিশনে-ইসি গেছেন আওয়ামী লীগের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলে রয়েছেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুর নাহার চাপা, কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবীর কাওসার ও পারভীন জামান কল্পনা।

এর আগে গাজীপুর সিটি নির্বাচনের চলমান পরিস্থিতি নিয়ে বেলা সাড়ে ১১টায় বিএনপির নয়াপল্টনে কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপির মুখপাত্র রুহুল কবির রিজভী।

সেসময় তিনি বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া, জালিয়াতি ও ভোট ডাকাতিসহ নানা অসঙ্গতির অভিযোগ তুলে ধরেন।

এর পরপরই ধানমণ্ডিতে অাওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি নির্বাচন নিয়ে দলের পক্ষে সংবাদ সম্মেলনে অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক দাবি করেছেন, ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং শান্তিপূর্ণভাবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে