আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঘুষের টাকাসহ চমেক কর্মচারী আটক

ঘুষের টাকাসহ চমেক কর্মচারী আটক

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মেডিকেল সার্টিফিকেটের জন্য ঘুষের টাকা নেয়ার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) এক কর্মচারীকে টাকাসহ আটক করেছে দুদক।

আটক কর্মচারীর নাম মিলন কান্তি রুদ্র। তিনি চমেক হাসপাতালের উচ্চমান সহকারী।

রবিবার বিকাল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজ রেস্টুরেন্টে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্রকে আটক করা হয়।

দুদক সূত্রে জানা গেছে, কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আমান উল্লাহকে সন্ত্রাসীরা ৪ জুন দেশীয় অস্ত্র দিয়ে আহত করে তার দোকান লুট করে।

এ ঘটনায় আহত আমান প্রথমে কক্সবাজার জেলা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ৬ জুন পাঠানো হয় চমেক হাসপাতালে।

চমেক হাসপাতালে চিকিৎসা নিয়ে কয়েকদিন আগে বাড়িতে যান তিনি। কিন্তু আইনি সহায়তার জন্য তার একটি মেডিকেল সনদ দরকার হওয়ায় তিনি মিলনের কাছে আসেন।

মিলন প্রথমে সনদের জন্য ২০ হাজার টাকা ঘুষ দাবি করে এবং ১০ হাজার টাকা অগ্রীম নিয়ে নেন। রবিবার আমান সনদটি নেয়ার জন্য আসলে মিলন আরো ১৫ হাজার টাকা দাবি করে।

খবর পেয়ে দুদকের কর্মকর্তারা বিকাল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্রকে টাকাসহ হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে দুদক চট্টগ্রামের সজেকা-১ এর উপ পরিচালক লুৎফর কবির চন্দন জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে হাতেনাতে ঘুষের টাকাসহ চট্টগ্রাম মেডিকেলের উচ্চমান সহকারী মিলন কান্তি রুদ্রকে আটক করি।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে