আপনি আছেন

ফিরছেন রিচি

Richi Solaiman-4

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জন্মভূমি বাংলাদেশে এখন অতিথির মতোই বেড়াতে আসেন রিচি সোলায়মান। পাঁচ মাস পর কাল ফের ঢাকায় আসছেন টিভি নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী।

আমেরিকা থেকে মুঠোফোনে রিচি জানান, এবার কয়েকটি কারণে ঢাকা আসছেন তিনি।

মায়ের সঙ্গে কোরবানীর ঈদ করা, রংপুরে নানী রিজিয়া বেগমকে দেখতে যাওয়া এবং কয়েকটি ঈদ নাটক টেলিফিল্মে কাজ করবেন বলেও জানালেন রিচি। তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আল্লাহর ইচ্ছেতে ২৬ জুন মধ্যরাতে ইনশাআল্লাহ ঢাকার মাটিতে পা রাখবো। এবারের কোরবানীর ঈদ ঢাকাতেই করার ইচ্ছে রয়েছে। পাশাপাশি আমার দুই ছেলে মেয়ে রায়ান ও ইলমাকে নিয়ে রংপুরে নানীর কাছে যাবো।

এরইমধ্যে বদরুল আনাম সৌদ ভাই এবং চয়নিকা দিদির সঙ্গে নাটকে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত কথাও হয়েছে। আরো অনেকের সঙ্গেই কথা চলছে। তবে কাজ চূড়ান্ত হয়নি। ঢাকায় আসার পর তা চূড়ান্ত করবো। এদিকে খুব বেশি অভিনয়ে সময় দেবার ইচ্ছে নেই। কারণ যেহেতু দেশের বাইরে থাকি, তাই দেশে ফিরে পরিবার, বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনের সঙ্গে সময়টা ভালোভাবে কাটাতে চাই।’

রিচি সোলায়মান আরো জানান, আগামী আগস্টে তার স্বামী আমেরিকা থেকে দেশে আসবেন। সেপ্টেম্বরের মাঝামাঝি তারা একসঙ্গে আমেরিকা ফিরে যাবেন। এদিকে রিচি অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ‘যখন কখনো’ ধারাবাহিকটি প্রতি শনি ও রোববার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

এতে তিনি ফেরদৌসী মজুমদারের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। একই পরিচালকের নির্দেশনায় রিচি আমেরিকায় চিত্রায়িত ‘নিউইয়র্ক থেকে বলছি’ নাটকে অভিনয় করেছেন। চলতি মাসের শেষে এ নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হওয়ার কথা রয়েছে বলে জানান নির্মাতা তুহিন।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে