আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে সানি লিওন

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে সানি লিওন

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে সানি লিওন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

উত্তরাখন্ডে চলছিল ‘স্পিল্টসভিলা’-এর শ্যুটিং। কিন্তু আচমকাই শ্যুট চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলিউড সেনসেশন সানি লিওন। অবস্থা এতটাই খারাপ হয়ে পড়ে যে ততক্ষণাৎ হাসপাতালে ভর্তি করতে হয় তাকে। বর্তমানে উত্তরাখণ্ডের উধাম সিংহ জেলার কাশীপুরের ব্রিজেশ হাসপাতালে ভর্তি রয়েছেন সানি।

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার সময় সানিকে হাসপাতালে ভর্তি করতে হয়। মারাত্মক পেটের যন্ত্রণা এবং হাল্কা জ্বর নিয়ে হাসপাতালে আসেন সানি।

জানা গেছে, মারাত্মক গরম এবং বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির কারণে, সানির পেটের সমস্যা তৈরি হয়। সেই থেকেই এভাবে অসুস্থ হয়ে পড়েন সানি বলে জানা গেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত নায়িকার অবস্থা ঠিকই আছে। শনিবার হাসপাতাল থেকে বাসায় যেতে পারবেন সানি।

বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও নিজের জায়গা পাকা করছেন সানি। সদ্য মুক্তি পেয়েছে তার আপকামিং সাউথ মুভি ‘বীরামহাদেবী’র ফার্স্ট লুক৷ যে সিনেমায় প্রথমবার যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন নায়িকা। যে ছবি দেখার পর রূপে নয় অভিনেত্রী তেজে বাড়ছে সোশ্যাল মিডিয়ায় পারদ।

‘বীরামহাদেবী’ সেই ছবি যার জন্য কাল-ঘাম ঝড়াচ্ছেন নায়িকা৷ যে ছবির জন্য ঘোড়সওয়ারি থেকে অসিযুদ্ধের নানা কৌশল রপ্ত করছেন সানি। চিত্রনাট্য অনুসারে এক রাজকুমারী রয়েছেন লিওন।যে আবার বীর যোদ্ধাও।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমি ভীষণই উৎসাহিত ফিল্মটি নিয়ে৷ এতদিন ধরে আমি এরম কিছু একটা করতে চাইছিলাম৷ এ ধরণের যোদ্ধার ভূমিকায় অভিনয় করতে গেলে যথেষ্ট পোটেনশিয়াল লাগে৷ আশা করছি আমি তা দিতে পারব৷”

প্রসঙ্গত এই সিনেমার জন্য লস এঞ্জেলাসে গিয়ে ঘোড়সওয়ারি শিখেছেন নায়িকা৷ এমনকি তামিল ভাষা শেখার জন্য বিভিন্ন ওয়ার্কশপও অ্যাটেন্ড করেছেন তিনি৷

 

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে