আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়াল দেবেন টাইগাররা

রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়াল দেবেন টাইগাররা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

দু’টি টেস্ট, তিনটি ওয়াডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে রাতিই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ টেস্ট দল। তবে এ সফরে টাইগারদের ম্যানেজার হিসেবে থাকবেন সাব্বির খান। অফিসিয়াল ম্যানেজার হলেও সাব্বির খান শুরু থেকে দলের সঙ্গী হতে পারছেন না। ভিসা জটিলতায় পরে তার জাতীয় দলের বহরের সঙ্গে যাওয়া হচ্ছে না।

সব কিছু ঠিক থাকলে শুক্রবার দিবাগত রাত ১ টা ৪০ মিনিটে ওয়েস্ট ইন্ডিজ সফরের উদ্দেশে যাত্রা শুরু করবে টিম বাংলাদেশ। সাব্বির খানের পরিবর্তে বিসিবির মিডিয়া রাবিদ ইমাম ভারপ্রাপ্ত ম্যানেজারের ভূমিকায় থাকবেন।

এ বিষয়ে রাবিদ ইমাম বলেন, “আসলে দলের ম্যানেজার সাব্বির খান। তিনি ভিসা পাওয়া মাত্র ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে যাত্রা করবেন।”

তিনি আরও বলেন, “শুক্রবার দিবাগত রাত একটা ৪০ মিনিটে ফ্লাইট। রুট হচ্ছে, ঢাকা থেকে দুবাই। দুবাই থেকে নিউইয়র্ক। সেখান থেকে ক্যারিবীয় দ্বীপ অ্যান্টিগা।”

এদিকে, টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান দলের সঙ্গে যাচ্ছেন না। তিনি ঈদের ছুটিতে আমেরিকায় চলে গেছেন। এখনো সেখানেই অবস্থান করছেন। যুক্তরাষ্ট্রে দলের সঙ্গে মিলিত হবেন টেস্ট এবং টি টোয়েন্টি অধিনায়ক। নিউইয়র্ক থেকে জাতীয় দলের বহর যখন অ্যান্টিগার উদ্দেশে যাত্রা করবে, সাকিব তখনই দলের সঙ্গে যুক্ত হবেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ১৫ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান রুম্মন ও মোসাদ্দেক হোসেন সৈকত। ঘরোয়া ক্রিকেটে অসাধারণ খেলায় দলে সুযোগ পেয়েছেন তরুণ পেস বোলার আবু জায়েদ চৌধুরী রাহী। চোট থেকে পুরোপুর সেরে না উঠায় মূল দলে রাখা হয়নি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। তবে অতিরিক্ত তালিকায় রয়েছেন মুস্তাফিজ, মোসাদ্দেক, ইয়াসিন আরাফাত, আবু হায়দার রনি ও নাঈম হাসান।

বাংলাদেশ টেস্ট দলে আছেন- সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, লিটন কুমার দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত ও শফিউল ইসলাম।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে