আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধ’ দুই মাদক বিক্রেতা নিহত

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধ’ দুই মাদক বিক্রেতা নিহত

বন্দুকযুদ্ধ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮)। তারা মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে দাবি করেছে পুলিশ।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে বৃহস্পতিবার রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতা আলী হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০টি মামলা রয়েছে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে