আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > এটিএম বুথের টাকা খেল ইঁদুর!

এটিএম বুথের টাকা খেল ইঁদুর!

rat eat cash money২

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

আজব এক ঘটনায় মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়া তোলপাড়। ভারতের আসাম রাজ্যে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার ব্যাংকের এটিএম মেশিনে ঢুকে পড়েছিল ইঁদুর। প্রায় ১২ লাখ টাকা একদল ইঁদুর কেটে সাবার করেছে। সেই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ভারতের আসাম রাজ্যে তিনসুকিয়া জেলার একটি স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার একটি বুথে এমন ঘটনা ঘটেছে।

গত মে মাসের ২০ তারিখ থেকে আসামের তিনসুকিয়া জেলার লাইপুলি এলাকার ওই এটিএম মেশিন যান্ত্রিক ত্রুটির কারণে বন্ধ ছিল। কিন্তু ১৯ মে তারিখে শেষবার সেখানে টাকা ভরা হয়। ব্যাংকের কর্মীরা এটিএমে মোট ২৯ লাখ ৪৮ হাজার রুপি ভরে দিয়ে যান।

দ্য হিন্দুর প্রতিবেদনে বলা হয়েছে, ৫০০ ও ২০০০ রুপি মূল্যমানের নোটে এটিএম ভর্তি করা হয়েছিল। কিন্তু এরপর থেকেই বন্ধ ছিল এটিএম মেশিন। সেটি ঠিক করার জন্য ১১ জুন মেশিন খুলেই হতবাক হয়ে যান ব্যাংকের টেকনিশিয়ানরা। দেখেন ২০০০ ও ৫০০ রুপির নোট কেটে কুটি কুটি করা! সব মিলিয়ে প্রায় ১২ লাখ ৩৮ হাজার রুপির নোট নষ্ট হয়েছে। তবে বেঁচে যাওয়া ১৭ লাখ ১০ হাজার রুপি অক্ষত উদ্ধার করা সম্ভব হয়েছে।

এ ঘটনার ভিডিও চিত্র ও ছবি টুইটারে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। একটি ভিডিও চিত্রে দেখা গেছে, এটিএম মেশিন থেকে টুকরো টুকরো রুপির মধ্য থেকে বের করা হচ্ছে সেই ‘টাকাখেকো’ ইঁদুর।

তবে কিভাবে ইঁদুরগুলো এটিএম মেশিনে ঢুকেছিল সে বিষয়টি নিয়ে তদন্ত করছে ভারতের আসাম রাজ্যের পুলিশ।

এসএইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে