আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শঙ্কা কাটিয়ে অনুশীলনে নেইমার

শঙ্কা কাটিয়ে অনুশীলনে নেইমার

নেইমার

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

২০১৪ সালের বিশ্বকাপে ঘরের মাটিতে সেমি ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল ব্রাজিলের। সর্বোচ্চ পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন এই দলটি এবার রাশিয়ায় এসেছে নিজেদের ষষ্ঠ শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে। তবে রবিবার প্রথম ম্যাচে তারা ড্র করেছে সুইজারল্যান্ডের সাথে। দলটির সবচেয়ে বড় তারকা নেইমার দশবার ফাউলের শিকার হয়েছেন সেই ম্যাচে। এরপর মঙ্গলবার ডান পায়ের গোড়ালির ইনজুরি নিয়ে খুড়িয়ে খুড়িয়ে অনুশীলন ছেড়েছেন তিনি।

শুক্রবার কোস্টা রিকার বিপক্ষে ম্যাচের আগে নেইমারের এমন সংবাদ শঙ্কাতেই ফেলে দিয়েছিল দলকে। তবে বুধবার সোচিতে দলের অনুশীলনে ফিরেছেন এই ২৬ বছর বয়সী।

নেইমারের অনুশীলনে অংশগ্রহণের সংবাদ স্বস্তির সুবাতাস এনে দিয়েছে ব্রাজিল শিবির ও ভক্ত-সমর্থকদের মাঝে। মঙ্গলবার ডান পায়ের গোড়ালির চোট নিয়ে তিনি অনুশীলন ছাড়ার পর শুক্রবারের ম্যাচে তার অংশ নেয়া নিয়ে শঙ্কিত ছিলেন সবাই। তবে সব শঙ্কা কাটিয়ে তিনি বুধবার দলের সাথে অনুশীলনে অংশ নিয়েছেন। যা নিশ্চিত করেছে শুক্রবার কোস্টা রিকার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তার অংশগ্রহণ।

নেইমারের অনুশীলনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন। তারা লিখেছে, `তিনি (নেইমার) বুধবার সোচিতে নিজের অনুশীলন নিয়ে কাজ করছেন। বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচের জন্য প্রস্তুতি চলছে।`

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে