আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সহ-অভিনেতার করাতের আঘাতে আহত সারিকা

সহ-অভিনেতার করাতের আঘাতে আহত সারিকা

সহ-অভিনেতার করাতের আঘাতে আহত সারিকা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শুটিং করতে গিয়ে মারাত্মক আহত হলেন ভারতীয় ছোট পর্দার অভিনেত্রী সারিকা ধিলোঁ। তাঁর মুখে করাত দিয়ে আঘাত করলেন তাঁরই সহ-অভিনেতা বিকাশ মানাকতলা। সঙ্গে সঙ্গে প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয় তাঁর। হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

ভারতের জনপ্রিয় ‘লাইফ ওকে’ চ্যানেলের ‘গুলাম’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন তাঁরা। সিরিয়ালের একটি বিশেষ দৃশ্যের শুটিংয়ের আগে রিহার্সাল করছিলেন দু’জনে। চরিত্রের প্রয়োজনেই হাতে করাত ছিল অভিনেতার। কিন্তু রিহার্সাল চলাকালীনই ঘটে দুর্ঘটনা।

করাত গিয়ে লাগে অভিনেত্রীর মুখে, নাকের পাশে। প্রথমে আঘাত কতটা তা বোঝা যায়নি। কিন্তু মুহূর্ত পর রক্তক্ষরণ শুরু হলে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগেও এই সিরিয়ালের সেটে অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আহত হয়েছিলেন সরিকারই এক সহ-অভিনেতা।

দৃশ্যটি ছিল যেখানে সরিকার অভিনীত চরিত্রটিকে করাত দিয়ে আঘাত করবেন বিকাশ। তারই রিহার্সাল চলছিল। করাত তোলার সময়ই সেটার ছুঁচলো প্রান্ত গিয়ে লাগে সরিকার মুখে। চিকিৎসকরা আপাতত তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। কোনওরকম মেক আপ করতে পারবেন না তিনি।

এদিকে দৃশ্যটা এতটাই গুরুত্বপূর্ণ যে, সরিকার আহত হওয়ার বাস্তব ঘটনাটিকেই সিরিয়ালের কাহিনির মধ্যেই অন্তর্ভুক্ত করে নেওয়া হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে