আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ফের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক ৫১

ফের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক ৫১

রাজধানীর মোহাম্মদপুর এলাকার অন্যতম মাদক স্পট হিসেবে পরিচিত জেনেভা ক্যাম্পে আবারও অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগে ৫১ জনকে আটক করেছে পুলিশ।

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুর এলাকার অন্যতম মাদক স্পট হিসেবে পরিচিত জেনেভা ক্যাম্পে আবারও অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগে ৫১ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (২০ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) পরিচালিত মাদকবিরোধী বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। সকাল ১১টার দিকে শুরু হওয়া এ অভিযানে সংশ্লিষ্ট থানা পুলিশসহ ডিএমপি’র বিভিন্ন ইউনিটের প্রায় তিন শতাধিক সদস্য অংশ নেয়।

অভিযান শেষে ডিএমপি’র মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওয়াহিদুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্য এবং ডগ স্কোয়াড অংশ নেয়।

পরে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ৫১ জনকে আটক করা হয়েছে। যাচাই-বাছাই শেষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ওয়াহিদুল ইসলাম আরও বলেন, অভিযানের খবর পেয়ে মাদক বিক্রেতাদের অনেকেই ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনীর ক্রমাগত অভিযানে যারা এলাকা ছেড়ে পালিয়েছে, তাদের পুনরায় এলাকায় ফিরতে দেওয়া হবে না।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে