আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নতুন পোস্টারের পর ‘গোল্ড’-এর ট্রেলারের অপেক্ষা

নতুন পোস্টারের পর ‘গোল্ড’-এর ট্রেলারের অপেক্ষা

gold-poster

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অক্ষয় কুমারের পরবর্তী ছবি ‘গোল্ড’। আজ ছবিটির নতুন একটি পোস্টার অবমুক্ত করেছে এর নির্মাতারা। আর সেই সাথে জানিয়েছে কবে আসছে ছবিটির ট্র্রেলার।

আগামী ২৫ জুন আসছে ‘গোল্ড’ ছবির ট্রেলার।

পোস্টারে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে এক দল হকি খেলোয়াড়ের সামণে দাঁড়িয়ে আছেন। তাঁর চোখে গভীর অভিব্যক্তি, আবেগ।

পোস্টারটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করে তাঁর ক্যাপশনে অক্ষয় লেখেন, এটা সেই স্বপ্ন যা আমাদের গোটা ভারতকে এক করেছিল। যে স্বপ্নের শুরু ১৯৩৬ সালে। আর সে স্বপ্ন বাস্তবে পরিণত হতে লেগেছিল এক যুগ। গোল্ড ট্রেলার দেখার প্রস্তুতি নিন। মুক্তি পাবে ২৫ জুন।

‘গোল্ড’ ছবিটি স্বাধীনতাপূর্ব ভারতের হকি খেলোয়াড়দের নিয়ে নির্মিত। যাদের লক্ষ্য ছিল স্বাধীন ভারতের জন্য অলিম্পিকে হকির স্বর্ণপদক অর্জন করা।

এ-প্রসঙ্গে ছবিটির সহ-প্রযোজক ফারহান আখতার তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, একটি দেশের জন্ম, একটি দল তৈরি করা এবং একটি স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাওয়া।

ছবিটির প্রসঙ্গে আরেক সহ-প্রযোজক রিতেশ সিধওয়ানি বার্তা সংস্থা পিটিআইকে বলেন, এটা কোনো বায়োপিক নয়। যদিও এটি একটি ফিকশন, তবুও এটি নির্মিত হয়েছে ভারতের ১৯৩৩ থেকে ১৯৪৮ সালের মধ্যে ঘটে যাওয়া নানা সত্য ঘটনার ওপর ভিত্তি করে। মূলত সেই সময়ের ভারতের হকি খেলা ছবিটির মূল উপজীব্য। ছবিটি কোনো নির্দিষ্ট একক চরিত্রের ওপর ভিত্তি করে নির্মিত নয়।

‘গোল্ড’ অক্ষয়ের এ বছরের দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত ছবি হতে যাচ্ছে (এর আগে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবিটি ছিল ‘প্যাড ম্যান’)। আগামী ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করছেন ‘তালাশ’-খ্যাত রিমা কাগতি। ছবিতে অক্ষয়ের সাথে আরো আছেন মৌনি রয়, অমিত সাধ, কুনাল কাপুর প্রমুখ।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে