আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > সড়ক দুর্ঘটনায় অক্ষত রয়েছেন বিএনপির মোশারফ

সড়ক দুর্ঘটনায় অক্ষত রয়েছেন বিএনপির মোশারফ

ড. খন্দকার মোশাররফ হোসেন
প্রতিচ্ছবি কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার দাউদকান্দিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন । দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। তবে খন্দকার মোশাররফ হোসেন সম্পূর্ণ অক্ষত আছেন। তিনি দাউদকান্দিতে অবস্থান করছেন।

দুর্ঘটনার পর খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আমি ভালো আছি। আমার গাড়িবহরে ছাত্রদল নেতাদের গাড়িতে ঘটনাটি ঘটেছে। আমার পৌর বিএনপির নেতাসহ আহত ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যে ছাত্রদল নেতা মারা গেছেন, তিনি আমাদের এখানের। আমি এখন দাউদকান্দিতে রয়েছি।

খন্দকার মোশাররফের ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ এলাকায় মঙ্গলবার দুপুর সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে।

তিনি বলেন, ‘আমাদের ইউনিয়নের এক চেয়ারম্যানের ছেলের বিয়েতে যাচ্ছিলাম। আমাদের সামনে ছাত্রদল নেতাদের একটা মাইক্রোবাস ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ছাত্রদল নেতাদের বহনকারী মাইক্রোবাসটিকে মেরে দেয়। আব্বা আমিসহ অন্যরা পেছনের গাড়িতে ছিলাম। আমাদের গাড়ির কিছু হয়নি।’

মারুফ আরও বলেন, ‘এ ঘটনায় একজন স্পট ডেড। ১২ জন আহত হয়েছেন, তার মধ্যে ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বাকিদের স্থানীয় গৌরীপুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।’

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে