আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফের নেইমারকে নিয়ে দুশ্চিন্তায় ব্রাজিল

ফের নেইমারকে নিয়ে দুশ্চিন্তায় ব্রাজিল

নেইমার

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের আগেই চোটমুক্ত হয়ে ফিরেছিলেন। কিন্তু রাশিয়াতে পা রাখার পর আবারো সেই একই অবস্থার মুখে পড়েছেন নেইমার। যে কারণে পরবর্তী ম্যাচগুলোতে তাকে পাওয়া নিয়ে দুশ্চিতায় রয়েছে ব্রাজিল। যদিও দলটির চিকিৎসক এবং নেইমার নিজে এ ব্যাপারে এখনও কিছু সংবাদমাধ্যমকে বলেননি।

সুইজারল্যান্ডের বিপক্ষে গেল রোববার গোড়ালিতে চোট পেয়েছিলেন নেইমার। যে কারণে তাকে ঐ দিন ম্যাচ শেষে ড্রেসিংরুমে খুঁড়িয়ে খুঁড়িয়ে ফিরতে দেখেছেন অনেকেই। এরপর জানা গেল, ব্রাজিলের দলের সঙ্গে সোমবার অনুশীলন করেননি তিনি। তাইতো প্রশ্নটা উঠেছে, ব্রাজিলের হয়ে আগামী ম্যাচে কোস্টারিকার বিপক্ষে খেলবেন তো নেইমার।

সোমবার অনুশীলন করেননি নেইমার। হোটেলের জিমেই সময় কাটিয়েছেন তিনি। তাই প্রশ্নটা উঠেছে, আবার বড় কোন চোটে পড়লেন না তো নেইমার। যদিও এরইমধ্যে তার পায়ের গোড়ালির পরীক্ষার রিপোর্ট বলছে, সামান্য আঘাত পেয়েছেন নেইমার। আপাতত বরফ-চিকিৎসা চলছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, আঘাতটা সে রকম মারাত্মক কিছু না হলেও নেইমারকে নিয়ে দুশ্চিন্তায় আছে ব্রাজিল দলের কোচিং ও মেডিকেল স্টাফ। কারণ, সুইজারল্যান্ডের মতো অন্য দলগুলোও নেইমারের ওপর চড়াও হবে বলে মনে করছে ব্রাজিল দলের কোচিং স্টাফ। সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের প্রথম ম্যাচে ১০বার ফাউলের শিকার হন নেইমার। বিশ্বকাপে গত ২০ বছরে এক ম্যাচে সবচেয়ে বেশি ফাউলের শিকার হয়েছেন ব্রাজিলীয় তারকা।

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা আরো জানিয়েছে, গত বিশ্বকাপে কলম্বিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচে মেরুদণ্ডের আঘাতটা এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি নেইমার। এর সঙ্গে যোগ হয়েছে গত ফেব্রুয়ারিতে পায়ের হাড় ভেঙে যাওয়া সেই চোট। তাই কোস্টারিকার বিপক্ষে শুক্রবার নেইমারকে তিতে খেলান কি না, তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে