আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > লন্ডন সফরে জাহ্নবী

লন্ডন সফরে জাহ্নবী

janhvi sisters

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দুই বোন খুশি এবং অংশুলা কাপুরের সঙ্গে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন জাহ্নবী কাপুর। এই সপ্তাহের শুরুতে মুম্বাইতে ‘ধাড়ক’-এর ট্রেলার মুক্তির পরে আপাতত তিনি ছুটিতে আছেন।

ইশান খাত্তারের সাথে ‘ধাড়ক’-এর শুটিংয়ে জাহ্নবী এতটাই ব্যস্ত ছিলেন যে কাজিন মোহিত মারওয়ার বিয়েতে দুবাই উপস্থিত থাকতে পারেননি, যেখানে তাঁর মা শ্রীদেবীর দুর্ঘটনায় মৃত্যু হয়। গত বছর নভেম্বর মাসের শেষে ‘ধাড়ক’-এর শুটিং শুরু হয় এবং শেষ হয় এ বছরের এপ্রিলে।

অংশুলার ইনস্টাগ্রাম স্টোরিতে জাহ্নবী, অংশুলা, খুশি- তিন কাপুর বোনকে এক ঝলক দেখা যায়। বনি কাপুর এবং শ্রীদেবীর দুই মেয়ের মধ্যে বড় জাহ্নবী এবং ছোট খুশি। আর বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শৌরি, যিনি ২০১২ সালে মারা যান, অর্জুন এবং অংশুলা তাঁদের সন্তান।

শ্রীদেবী বেঁচে থাকাকালীন জাহ্নবী এবং অংশুলাকে একসঙ্গে খুব একটা দেখা যেত না, কিন্তু তাঁর মৃত্যুর পর তাঁদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি একটা ম্যাগাজিনের ইন্টারভিউতে জাহ্নবী জানিয়েছেন, শ্রীদেবীর মৃত্যুর পর কাপুর পরিবার আবার একত্রিত হয়েছে এবং বলেন, এটা আমাদের সেফ এবং সিকিওর করেছে। এমনকি, আমার মনে হয় বাবার জন্যও এটা ভালো হয়েছে। এটা নিঃসন্দেহে আবার আমাদের একত্রিত করেছে। আমরা মাকে হারিয়েছি এবং আমার মনে হয় না, আমরা তাঁর অভাব কোনোদিন কাটিয়ে উঠতে পারব।

‘ধাড়ক’-এর ট্রেলার মুক্তির পর অংশুলা লন্ডনে ভাই অর্জুন কাপুরের সঙ্গে সময় কাটাবার মাঝেই একটা রিভিউ সোশাল মিডিয়ায় শেয়ার করেন। অর্জুন কাপুর সম্প্রতি লন্ডনে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং করে মুম্বাই ফিরেছেন।

তবে, জাহ্নবী, খুশি এবং অংশুলা একমাত্র কাপুর নয় যারা লন্ডনে ছুটি কাটাচ্ছেন। কারিনা কাপুর খানও স্বামী ও পুত্রের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। এমনকি, জাহ্নবীর কাজিন সোনম এবং রিয়া কাপুরও সেখানে। স্বামী আনন্দ আহুজাসহ সোনম কাপুর এবং টিম ‘বীর ডি ওয়েডিং’ লন্ডনে ছবির সাফল্য উদযাপন করছেন। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ছবিতে দেখা গেছে লন্ডনে ‘বীর’রা প্রায়ই একসঙ্গে ঘুরেছেন।

‘কাপুর ভ্যাকেশন’-এর পর জাহ্নবী ‘ধাড়ক’-এর প্রোমোশনের কাজ শুরু করবেন। শশাঙ্ক খাইতান পরিচালিত ‘ধাড়ক’ আগামী ২০ জুলাই মুক্তি পেতে চলেছে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে