আপনি আছেন
প্রচ্ছদ > নির্বাচন > গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন > গাসিক নির্বাচনের প্রচারণা ফের শুরু

গাসিক নির্বাচনের প্রচারণা ফের শুরু

গাসিক নির্বাচনের প্রচারণা ফের শুরু

প্রতিচ্ছবি গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা ফের শুরু হয়েছে। সোমবার সকাল থেকে এর আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়।

গত ১৫ মে এ নির্বাচন হওয়ার কথা ছিলো। কিন্তু আইনি জটিলতায় তা প্রায় দেড়মাস পিছিয়ে ২৬ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

প্রতিদ্বন্দ্বী প্রধান দুই মেয়র প্রার্থী ১৪-দলীয় জোট মনোনীত আওয়ামী লীগের মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও ২০-দলীয় জোট মনোনীত বিএনপির হাসান উদ্দিন সরকার পৃথকভাবে এ প্রচারণায় নেমেছেন।

জানা যায়, আজ সোমবার সকাল ১০টার দিকে মহানগর এলাকার মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আনুষ্ঠানিক প্রচারণায় নামেন। নগরের বোর্ডবাজার এলাকার মুক্তিযোদ্ধা অফিস থেকে এ প্রচারণা শুরু করেন তিনি। পরে সাবেক গাছা ইউনিয়ন এলাকার বিভিন্ন মহল্লায় প্রচারণা করেন নৌকার প্রার্থী জাহাঙ্গীর।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজসহ শত শত নেতা-কর্মী।

অন্যদিকে, বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার সকাল ১১টার দিকে তার নিজ বাসায় নগরের বিভিন্ন এলাকার নেতা-কর্মীদের সাথে নিয়ে বিজয় নিশ্চিত করতে নানা বিষয়ে আলোচনা করেন। বিশেষ করে গ্রেফতার হওয়া বিএনপির মনোনয়ন প্রত্যাশী শওকত হোসেনের জামিনের বিষয়ে এসময় আলোচনা করা হয়েছে। পরে মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নগরের সর্বউত্তরের এলাকা কাউলতিয়া থেকে প্রচারণা শুরু করেন বলে জানান মিডিয়া সেল প্রধান আজিজুল।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য মেয়র প্রার্থীরা ছাড়াও ৫৭টি সাধারণ ওয়ার্ড ও ১৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরাও সকাল থেকে প্রচারণায় নেমে পড়েছেন বলে জানা গেছে।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে