আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > এবার ট্রেনের চাকায় পা হারালেন যুবক

এবার ট্রেনের চাকায় পা হারালেন যুবক

train accident

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজশাহী এক্সপ্রেসের হাতল ধরে ঝুলতে ঝুলতে এগোচ্ছিলেন। গন্তব্য গাইবান্ধা। কিন্তু পৌঁছুতে পারলেন না সোহেল সরকার। ট্রেন থেকে ছিটকে পড়ে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে পা।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বিমানবন্দর রেলওয়ে স্টেশনের কাছে এই ঘটনা ঘটে। সোহেল রাজশাহী এক্সপ্রেসের হাতল ধরে সোহেল ঝুলে ছিলেন। কিছু দূর এগোনোর পর ঠেলাঠেলিতে নিচে পড়ে যান। পা-টা ট্রেনের চাকার নিচে চলে যায়। সোহেল রানাকে যখন উদ্ধার করা হয় তখন তার প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছিল।
দুর্ঘটনার পরপরই উত্তরা ফায়ার স্টেশনের কর্মীরা তাঁকে উদ্ধার করেন। তিনি এখন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। সোহেল সরকারের ছোট ভাই সুমন সরকার বলেন, ‘ভাইয়ার অবস্থা গুরুতর। শুনেছি তাঁর ডান হাতটাও কেটে ফেলতে হয়েছে। এ কথা শোনার পর বাবা-মায়ের অবস্থা খুবই খারাপ।’ শুক্রবার সকালে তাঁদের ঢাকায় আসার কথা রয়েছে। সুমন বলছিলেন, পা বিচ্ছিন্ন হওয়ার পরও তাঁর ভাই কথা বলতে পেরেছেন। তিনি ফোন করে বাবা-মাকে দুর্ঘটনার খবর দেন। ঈদ উপলক্ষে দুই ভাই এক বোন গ্রামের বাড়িতে একসঙ্গে হবেন এমন আশা ছিল। এখন তাঁরাই ঢাকা আসছেন সংকটাপন্ন ভাইকে দেখতে।

সোহেলদের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের খিদির এলাকার দক্ষিণ শ্রীপুর খুশুর পাড়া। তাঁর বাবার নাম আব্দুল বাকি সরকার। তিনি ঢাকায় আরএফএল কোম্পানিতে চাকরি করেন।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে