আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এক পর্দায় দুই খান!

এক পর্দায় দুই খান!

salman-shahrukh

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

এক পর্দায় দুই খানকে দেখার খায়েশ বলিউডের অনেক দিনের। এবার সেই স্বপ্ন পূরণ হলো। তিক্ততা মিটিয়ে আবারো বন্ধু হয়েছেন বলিউডের দুই খান; শাহরুখ এবং সালমান।

এর আগে, সালমানের ‘টিউবলাইট’-এ অতিথি হয়েছিলেন শাহরুখ। এবার শাহরুখের ‘জিরো’তে নিজের ঝলক দেখালেন সালমান খান। দর্শকদের ঈদ উপহার হিসেবে শাহরুখ খান বৃহস্পতিবার (১৪ জুন) প্রকাশ করলেন নতুন এক টিজার। যেখানে সালমান খানের কোলে চড়ে নাচতে দেখা গেছে শাহরুখ খানকে!

‘জিরো’র প্রথম টিজারেই চমকে দিয়েছিলেন শাহরুখ। ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে তাকে। এর জন্য ব্যবহার করা হয়েছে বিশেষ প্রযুক্তি। পরিচালক আনন্দ এল. রাইয়ের এ ছবিতে শাহরুখের চরিত্রের নাম বুয়া সিং। যার স্বপ্ন পূরণের সঙ্গী হয়ে ওঠে আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ, অভয় দেওল, তিগমাংশু ধুলিয়া। নতুন এ টিজারেও শাহরুখের বুকে বিদ্যমান ক্যাটরিনা। তবে তার চেয়েও বেশি আকর্ষণীয় এক মঞ্চে দুই খানের বিন্দাস নাচ।

এমনই এক ঈদের আগের ইফতার পার্টিতে ফের কোলাকুলি করতে দেখা গিয়েছিল শাহরুখ-সালমানকে। ফের দুই খানের সম্পর্ক হয়েছে মধুর। তাই বন্ধুর ছবিতে ক্যামিও(অল্প সময়ের জন্য অভিনয়) করতে আপত্তি করেননি সালমান। তাতে অবশ্য লাভ দর্শকদেরই হয়েছে।

নতুন এই টিজারে শাহরুখ-সালমান ম্যাজিকে মুগ্ধ হয়েছেন সকলে। তবে কেবল সালমান নয়, প্রায় গোটা বলিউডই শামিল হয়েছে শাহরুখের এই রিল লাইফের সফরে। দীপিকা, আলিয়া, কাজলের মতো একাধিক হাই প্রোফাইল নাম রয়েছে ক্যামিওর তালিকায়।

এসএইচ / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে