আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > উরুগুয়ের বিপক্ষে নিশ্চিত নন সালাহ!

উরুগুয়ের বিপক্ষে নিশ্চিত নন সালাহ!

মোহাম্মদ সালাহ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে কাঁধের ইনজুরিতে পড়েন এবারের বিশ্বকাপের অন্যতম আলোচিত নাম মোহাম্মদ সালাহ। অনিশ্চিত হয়ে পড়ে বিশ্বকাপটাই। তবে সুসংবাদ, সেরে উঠছেন তিনি। কিন্তু এরপরও শুক্রবার উরুগুয়ের বিপক্ষে সালাহর মাঠে নামা নিয়ে সংশয়ে রয়েছে বলে জানিয়েছেন খোদ মিসরের ফুটবল অ্যাসোসিয়েশন।

দীর্ঘ ১৮ বছর পর বিশ্বকাপের ম্যাচ খেলতে নামবে দেশটি। কিন্তু এই ম্যাচে নিজেদের সেরা তারকা সালাহর খেলা নিয়ে এখনো সংশয়ে আছে মিসর। সোমবার দেশটির ফুটবল অ্যাসোসিয়েশনের ম্যানেজিং ডিরেক্টর এহাব লেহিতা বলেছেন, ‘সে (সালাহ) ধীরে ধীরে সেরে উঠছে। তারপরও আমি আজ তার প্রথম ম্যাচে মাঠে নামার বিষয়টি নিশ্চিত করতে পারছি না।’

অবশ্য বিশ্বকাপে প্রথম ম্যাচটি খেলার ব্যাপারে আশাবাদী সালাহ নিজেও। লিভারপুলের নিজেই বলছেন, তিনি ফিট। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই খেলতে পারবেন। তাকে কেন্দ্র করেই মিশরীয়রা দেখছেন বিশ্বকাপেও দারুণ কিছু করার স্বপ্ন। এবার গ্রুপপর্বের বেড়া ডিঙিয়ে অন্তত দ্বিতীয় রাউন্ডে পা রাখার স্বপ্ন মিশরীয়দের।

রাশিয়া বিশ্বকাপে মিশর ইতিহাস গড়তে পারবে বলেও আত্মবিশ্বাসী সালাহ। মিশর সর্বপ্রথম বিশ্বকাপে খেলে সেই ১৯৩৪ বিশ্বকাপে। এরপর দীর্ঘ ৫৬ বছরের অপেক্ষার শেষে আবার ১৯৯০ বিশ্বকাপে জায়গা করে নেয় মিশর। সেই শেষ। দীর্ঘ ২৮ বছরের অপেক্ষার পর এবার আবার জায়গা করে নিয়েছে বিশ্বকাপে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে